লামায় নৌকা ডুবিতে নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: আগস্ট ৭, ২০১৮)

মো.ফরিদ উদ্দিন, লামা প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় ইঞ্জিন চালিত যাত্রীবাহি একটি নৌকা ডুবিতে নিখোঁজ ৩ ব্যক্তির মধ্যে অবশেষে ২ জনের লাশ উদ্ধার হয়েছে এখনো লামা সদর ইউনিয়নের দুর্গম পাহাড়ি তাউপাড়ার বাসিন্দা চিংক্রাত ম্রোর ছেলে রেংপং ম্রোকে (৪০) উদ্ধার সম্ভব হয়নি।
নিখোঁজের ৩২ ঘন্টা পর সোমবার সকালে মাতামুহুরী নদীর হেব্রণ মিশন এলাকার বড়ুয়া পাড়া ও দুপুরে মেউলারচর ঘাট থেকে এ লাশ দুইটি উদ্ধার করে পুলিশ।
এদিকে সোমবার বিকাল ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ গত শনিবার বিকাল ৪টার দিকে উপজেলার ওপর দিয়ে বয়ে চলা মাতামুহুরী নদীর লামামুখ বাজার এলাকা থেকে পোপা হেডম্যান পাড়ায় যাওয়ার সময় নৌকা ডুবে তারা নিখোঁজ হন। উদ্ধার ব্যক্তিরা হলেন- লামা সদর ইউনিয়নের লাইল্যা নয়া পাড়ার বাসিন্দা পয়াং ম্রোর ছেলে মেনপ্রে মুরুং (৩৮) ও গজালিয়া ইউনিয়নের চিয়মপাড়ার বাসিন্দা থাংলাই ম্রোর ছেলে লোলেক ম্রো (৫৫)।
ঘটনার পর থেকে নিখোঁজদের উদ্ধারে লামা এবং চট্টগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র ডুবুরিরা উদ্ধার অভিযানে নামলেও কাউকে উদ্ধার করতে পারেনি। এক পর্যায়ে সোমবার সকাল ৭টার দিকে স্থানীয়রা লোলেক ম্রো ও দুপুর ১২টার দিকে মেনপ্রে ম্রোর লাশ নদীতে ভেসে ওঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ দুটি উদ্ধার করে স্বজনদের নিকট হস্তাস্তর করেন।
নৌকা ডুবিতে নিখোঁজ দুই জনের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা অফিসার ইনর্চাজ আপ্পেলা রাজু নাহা বলেন, নিখোঁজ রেংপং ম্রোকে উদ্ধারে পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা কাজ করছেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password