যশোর ও খুলনায় বন্দুকযুদ্ধে ৩ মাদক ব্যবসায়ী নিহত

  প্রিন্ট
(Last Updated On: জুলাই ২৫, ২০১৮)
যশোরে দুইদল সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন।আজ বুধবার ভোরে যশোর-চুকনগর আঞ্চলিক সড়কের কানাইতলা যাত্রীছাউনি এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।
যশোর কোতোয়ালি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, ভোরে ওই এলাকায় গোলাগুলি চলছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় তারা। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ডাকাতরা। এ সময় ঘটনাস্থল থেকে দুজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।  ঘটনাস্থল থেকে তিনটি ধারালো হাসুয়া ও একটি করাত উদ্ধার করা হয়েছে।
খুলনায় র‌্যাবর সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ইমরান ওরফে রকি (৩৮) নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে নগরীর মহেশ্বরপাশা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব ঘটনাস্থল থেকে একটি রিভলবার,  তিন রাউন্ড গুলি ও ৩০৮ পিস ইয়াবা উদ্ধার করেছে।
র‌্যাব-৬ এর এএসপি বজলুর রশিদ জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে র‌্যাবের একটি দল নগরীর মহেশ্বরপাশা এলাকায় টহলে বের হয় । এ সময় একটি মোটরসাইকেলে তিনজন যুবকেকে দাঁড়ানোর জন্য সংকেত দেয় র‌্যাব। কিন্তু তারা না দাঁড়িয়ে মোটরসাইকেলে গতি বাড়িয়ে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
তিনি জানান, বিষয়টি র‌্যাবের কাছে সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদের পিছু নেয়। এ সময় তারা র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। র‌্যাবও এ সময় পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মো. ইমরান ওরফে রকি গুলিবিদ্ধ হয়। বাকি দুইজন পালিয়ে যায়। ইমরানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। রকি নগরীর দৌলতপুর থানার দেয়ানা এলাকার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী শেখ মিজানুর রহমান ওরফে হাতকাটা মিজার ছেলে। তার বিরুদ্ধে হত্যা ও মাদক মামলাসহ ৬/৭টি মামলা রয়েছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password