বাংলাদেশ, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০১৯ ইং, ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

নিজের শিক্ষা কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিতে হবে : চুমকি

গাজীপুর জেলা প্রতিনিধি 
মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, বাংলাদেশের নারীরা এগিয়ে যাচ্ছে। তাই শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিটি মেয়েকেও তার নিজের শিক্ষা-দীক্ষা কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। তাহলেই দেশ উন্নয়নশীল দেশে পরিণত হবে।

২৪ জুলাই মঙ্গলবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সেন্ট মেরিস গার্লস হাইস্কুল অ্যান্ড কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, এখন যে নারীর উন্নয়নের জয়-জয়কার তা এমনি এমনি হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের নারীরা এগিয়ে যাচ্ছে। তাই যাকে ভোট দিলে নারীর উন্নয়ন হয় এবং হবে তাকেই ভোট দিতে হবে।

প্রতিমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, কালীগঞ্জে দুটি মহিলা কলেজ সর্বোচ্চ ভালো ফলাফল করে। তাই মেয়েরা কোনো প্রলোভনে পড়বে না। লেখাপড়া শেষ করে ভবিষ্যতে অনেক কিছু করতে হবে। আমি কালীগঞ্জে সবার মন্ত্রী। তোমরা আমার পাশে থাকবে। যেখানেই সমস্যা সেখানেই আমাকে পাবে।

সেন্ট মেরিস গার্লস হাইস্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ফাদার আলবিন গমেজের সভাপতিত্বে ও অধ্যক্ষ বীনা খ্রীষ্টিনা রোজারিও’র পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, ইউএনও খন্দকার মুঃ মুশফিকুর রহমান, আব্দুল গনি ভূইয়া, মেরী মিনতি, কাজী সালাউদ্দিন আহম্মেদ ও বাদল বেঞ্জামিন প্রমুখ।

আরো খবর

Leave a Reply