চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভা সম্পন্ন

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: এপ্রিল ১৬, ২০১৮)

প্রধান মন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয় ও মোস্তাফা জব্বার বাংলাদেশে ডিজিটাল সুফল ঘরে ঘরে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করছেন।কম খরচে দ্রুত ইন্টারনেট সেবা দেবার লক্ষ্য বর্তমানে এই সরকার খুবই তৎপর।দেশে ৪জি সেবা চালু হয়েছে। ৫জি চালু হলে অনলাইন সেবা বাড়বে।গোটা দেশে অনলাইন সম্পাদক ও সাংবাদিকেরা সরকারের স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে।অনলাইন পোর্টালের সহসা নিবন্ধন  দিয়ে বিজ্ঞাপন দিলে সৃজনশীলতা ও অনলাইন সাংবাদিকেরা উৎসাহ পাবে।চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভায় আলোচকগণ এইসব কথা বলেন।

আজ চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভা সম্পন্ন হয়েছে। নগরীর একটি অভিজাত রেস্তোরায় বিকাল ৪টায় এই সভা অনুষ্ঠিত হয়। এই সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও www.banglapostbd.com এর সম্পাদক এম. আলী হোসেন  সভাপতিত্ব করেন।সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালন করেন সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম রিপোর্টার ইউনিটির সাধারণ সম্পাদক কাজী হুমায়ন কবীর।

সভায় বেশ কয়েকটি সাংগঠনিক সিন্ধান্ত নেয়া হয়েছে।সভায় সংগঠনের সাধারণ সম্পাদক ইসলাম রবি.খোরশেদ আলম সোহেল,জাহাঙ্গীর আলম, পারবেজ খান,আইয়ুব আলী বাবলু , মোহ্ম্মদ রুবেল,পালাশ ,মাহদী হাসান ,বাবুল মিয়া বাবলাসহ অনলাইন সম্পাদক ও সাংবাদিকেরা বক্তব্য রাখেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password