আলোর পথে যুব সাহিত্য ফোরামের সভা

  প্রিন্ট
(Last Updated On: ফেব্রুয়ারি ১৮, ২০১৮)

 

নিজস্ব প্রতিনিধি

আলোর পথে –যুব সাহিত্য ফোরামের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস উদযাপনের প্রস্তুতি কল্পে এক সমন্বয় সভা ১৭ ফেব্রুয়ারি শনিবার(সন্ধ্যা ৭টায়)২নং মাইলের মাথা রহমান ম্যানসন ৩য় তলায় সম্পাদক-বাবুল হোসেন বাবলা’র সভাপতিত্বে কার্য্যলয়ে অনুষ্ঠিত হয়।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত সংগঠনের উপদেষ্টা এবং রূপালী লাইফ ইন্স্যু:ডিভিসি(অফিষ ইনচার্জ) এম .মনিরুল ইসলাম। এই সময়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস উদযাপনের বিভিন্ন দিক নিয়ে প্রস্তুতিতে বক্তব্য রাখেন অপরূপ টিভির প্রতিনিধি , আলোর পথে পত্রিকার বিনোদন প্রতিবেদক মো: বাবুল হক(গ্রামীন বাবুল),অফিস সম্পাদক-জুলি বড়ুয়া,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নাহিদা আক্তার,নির্বাহী সদস্য মোঃআমজাদ হোসেন,নারী সদস্য ইসরাত জাহান উর্মি,সদস্য-এইচ.কে সুজন,মাতৃভাষা দিবস উদযাপনের সমন্বয়কারী মোঃ মোসলেহ উদ্দিন বাহার,সদস্য এম.নজরুল ইসলাম এবং রাসেল মাহমুদ,জনি আলম মুন্না প্রমুখ।

কর্মসূচিতে ২১ ফেব্রুয়ারি(বাংলা ৮ই ফাল্গুন) সকাল ৮টায় প্রভাত ফেরী,৮.১৫মি: শহিদ স্মরণে পুষ্পার্ঘ্য অর্পণ,পথ সভা(দঃহাঃশঃউচ্চ বিদ্যালয়)স্মৃতি সৌধ প্রাঙ্গণে এবং সকাল ৯টায় গ্লোবাল কম্পিউটারের ইপিজেড ক্যাম্পাসে সংক্ষিপ্ত আলোচনা সভা ও চা চক্র অনুষ্ঠান,আলোর পথে পত্রিকার মাতৃভাষা দিবস বিশেষ সংখ্যা প্রকাশ বিলি করা।এর আগে সকালে দলীয় পতাকা ,জাতীয় ও কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণ্।

এছাড়া ২৭/২৮ ফেব্রুয়ারি(সম্ভাব্য) তারিখে শহিদ স্মরণে স্মৃতিচারণ সভা,কবিতা-ছড়াপাঠের আসর, মাসিক সাহিত্যআড্ডা, পুরস্কার বিতরণী সভা অনুষ্টিত হবার কথা রয়েছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password