প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় উন্নয়নের মহাসাগরে দক্ষিণাঞ্চল- আবদুল মালেক

  প্রিন্ট
(Last Updated On: জানুয়ারি ১১, ২০১৮)

কে.এম.রিয়াজুল ইসলাম
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় উন্নয়নের মহাসাগরে দক্ষিণাঞ্চল। প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলকে সুন্দরভাবে সাজানোর জন্য আমাকে নির্দেশ দিয়েছেন। দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য সবকিছু করা হবে ।
আমতলী পৌরসভার উদ্যোগে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন স্থানীয় সরকার বিভাগের সচিব আবদুল মালেক। তিনি আরো বলেন, আমতলী পৌরসভায় উন্নত নাগরিক সুবিধা ও সমস্যাগুলো দ্রুত সমাধান করা হবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন তিনি।
বৃহস্পতিবার বিকেলে আমতলী নতুন পৌর ভবনের সামনে আয়োজিত সুধী সমাবেশে বরগুনা জেলা প্রশাসক আলহাজ মোঃ মোকলেছুর রহমান সভাপতিত্ব করেন। সভায় বক্তব্য রাখেন বরগুনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ মতিয়ার রহমান, বাউফল পৌরসভার মেয়র মোঃ জিয়াউল হক জুয়েল, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম শাহাজাদা আকন, ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা, শহীদুল ইসলাম মৃধা, এ্যাড. নুরুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি স্থানীয় সরকার বিভাগের সচিব আবদুল মালেক সমাবেশস্থলে আগমন উপলক্ষে হাজার হাজার মানুষ রাস্তার দু’পাশে দাঁড়িয়ে ফুল ছিটিয়ে অভিবাদন জানান। সুধী সমাবেশের পূর্বে প্রধান অতিথি বঙ্গবন্ধু সড়ক উদ্বোধন ও পৌর অডিটিরিয়াম নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password