আজ চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসছেন রাষ্ট্রীয় কাজে আর এরশাদও আসছেন দলীয় ও ব্যক্তিগত কাজে

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: ডিসেম্বর ২৭, ২০১৭)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার চট্টগ্রাম আসছেন। তিনি সকাল ১১টায় অনুষ্ঠেয় বাংলাদেশ সেনাবাহিনীর ৭৫তম বিএম দীর্ঘমেয়াদী কোর্সের অফিসার ক্যাডেটদের কমিশন প্রাপ্তি উপলক্ষে আয়োজিত রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন এবং অভিবাদন গ্রহণ করবেন।
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম  বিষয়টি নিশ্চিত করেছেন। প্রধানমন্ত্রী নবনির্মিত কয়েকটি স্থাপনা উদ্বোধন করবেন আজ।

 

 

 

এদিকে  সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ একদিনের ব্যক্তিগত সফরে চট্টগ্রাম আসছেন আজ। বেলা ২টায় বিমানযোগে তিনি এখানে এসে পৌঁছবেন। চট্টগ্রাম আন্তর্জাতিক বিমানবন্দরে জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী পার্টির চেয়ারম্যানকে সংবর্ধনা জানাবেন এবং মোটর শোভাযাত্রা সহকারে রেডিসন ব্লু’তে নিয়ে আসবেন। বিকাল ৩টায় রেডিসন ব্লু’র সম্মেলন কক্ষে তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন। এর পর সন্ধ্যায় জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ জেলা ও অঙ্গ সংগঠন সমূহের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হবেন। রাতে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দেবেন এবং পরদিন তিনি চট্টগ্রাম ত্যাগ করবেন বলে যুব সংহতি কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন ছিদ্দিকী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password