২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:০১/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ১২:০১ পূর্বাহ্ণ

আওয়ামী লীগ মুজিব বর্ষকে ধর্ষনের বর্ষে পরিনত করেছে : ডাঃ ইরান

     

আওয়ামী লীগ মুজিব বর্ষকে ধর্ষনের বর্ষে পরিনত করেছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, শেখ হাসিনার কাছে বিনয়ের সাথে জানতে চাই, সকল ধর্ষকের ঠিকানা আওয়ামী লীগ কেন ? একজন নারী প্রধানমন্ত্রী হয়েও দলীয় নেতা-কর্মীরা হিংস্র জানোয়ারের মতো নারীর সম্ভ্রম লুটোপুটে খাচ্ছে। বিচারহীনতা, গনতন্ত্র ও সুশাসনকে শেখ হাসিনা গলাটিপে হত্যা করার সুফল জনগন পেতে শুরু করেছে। এমসি কলেজ ও নোয়াখালীসহ বিভিন্ন স্থানে ধর্ষনে জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে।

তিনি বলেন, ১৯৭২ সালের ন্যায় আওয়ামী লীগ নেতা-কর্মীরা ক্ষুর্ধাত জানোয়ারের মতো মা বোনের ইজ্জত লুন্ঠন করছে। কয়লা ধুইলে যেমন ময়লা যায় না তেমনি ৫০ বছরেও আওয়ামী লীগের চরিত্র বদলায়নি। আওয়ামী জাহিলিয়াতের বিরুদ্ধে দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে ডাঃ ইরান বলেন, এভাবে একটা দেশ চলতে পারে না। দুর্নীতি লুটপাট, বিরোধী শক্তি নিধন ও ধর্ষনের মহামারি আকার ধারন করেছে। আওয়ামী লীগের দুঃশাসন থেকে বাচঁতে দল-মত নির্বিশেষে জাতীয় ঐক্যের বিকল্প নাই।

তিনি আজ (সোমবার) দুপুরে সাংগঠনিক মাস-২০২০ উপলক্ষে নীলফামারী জেলা লেবার পার্টির নেতা-কর্মীদের সাথে ভার্চুয়াল আলোচনায় একথা বলেন।

জেলা সভাপতি মোহাম্মাদ ওয়াসিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, জেলা সাধারন সম্পাদক আবদুর রহমান, বাংলাদেশ ছাত্র মিশন সহ-সভাপতি পিন্টু মোঃ আরিফুজ্জামান ও যুবমিশন নেতা হারুনুর রশীদ প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply