৩০ এপ্রিল ২০২৪ / ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৪:৩২/ মঙ্গলবার
এপ্রিল ৩০, ২০২৪ ৪:৩২ অপরাহ্ণ

লামায় আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা

     

লামা সংবাদদাতা
লামা (বান্দরবান) উপজেলার সরই ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক চেয়ারম্যান পুত্র আলমগীর সিকদারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১০টার দিকে ওই এলাকার তেল্লাভিটা নামকস্থানে এই ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা গেছে, সরই ইউপির সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলীর বড় ছেলে রাতে মোটর সাইকেল যোগে বাসায় ফেরার পথে কে বা কারা তাকে কুপেিয় হত্যা করেছে। তার মাথায় ও গাড়ে দারালো অস্্র দিয়ে কুপিয়েছে ঘাতকরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি মোটর, একটি দা ও ঘাতকদের ব্যবহ্নত একটি মোটর সাইকেল উদ্ধার করেছেন। অপরদিকে হত্যা কান্ডের সাথে জড়িত সন্দেহে একজন উপজাতি যুবককে জনতা কর্তৃক আটক করে পুলিশে সোপর্দ করেছে। লামা থানার পুলিশ হত্যার মোটিভ উদ্ঘাটন ও হত্যাকারীদের চিহ্নিত করণে জোর প্রয়াস চালিয়ে যাচ্ছে বলে জানান।
বুধবার ময়না তদন্তের পর আলমগীরের দাপন সম্পন্ন হয়। জানাগেছে, আলমগীর সিকদারের পিতা-মাতা চলতি বছর পবিত্র হজব্্রত পালনের জন্য মক্কায় অবস্থান করছেন।
হত্যাকান্ডের ব্যাপএর স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিষয়ে আলমগীরদের পরিবারের সাথে কারো কারো কারো বিরোধ রয়েছে। এই নির্মম হত্যা কান্ডের ঘটনার পেছনে এলাকায় আধিপত্য বিরাজকারীর হাত কিংবা ভূমি সংক্রান্ত বিষয় কিনা, এমন মন্তব্য অনেকে করেছেন।
গত দুদিন আগে রোয়াংছড়িতে এক ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকে গুলি কওে হত্যা! একদিন পর লামা উপজেলার সরই ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদককে কুপিয়ে হত্যার বিষয়টি আতংক সৃষ্ঠি করেছে তৃণ পর্যায়ে।
বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন, আলীকদম জোন কমান্ডার লে: কর্ণেল সাইফ শামীম পিএসসিপসহ পুলিশ বিভাগের উধ্বর্তন কর্মকর্তারা।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply