২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:২৮/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৭:২৮ অপরাহ্ণ

বিপুল মানুষের সমাবেশে আনোয়ারায় ওয়াসিকা আয়শা খান এমপি সম্বর্ধিত,ওয়াশিকাকে মন্ত্রী হিসেবে পেতে আকুতি জানিয়েছেন প্রধানমন্ত্রীর কাছে ওরা

     

আনোয়ারা প্রতিনিধি

জঙ্গীবাদ এবং রোহিঙ্গা বাংলাদেশের জন্য এখন অনেক বড় সমস্যা। এসব সমস্যা তিনি দৃঢভাবে সমাধান করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বাংলাদেশের নেতা নন, তিনি বিশ্বনেতা। এসব কথা বলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াসিকা আয়শা খান ।ওয়াসিকা আয়শা খান বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় গণ সংবর্ধনার আয়োজন করেছেন স্থানীয় নাগরিক কমিটি।
আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় নাগরিক সংবর্ধনা কমিটির উদ্যোগে আয়োজিত নাগরিকদের দেয়া বিপুল সংবর্ধনা আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় আনুষ্ঠিত হয়।তৃনমূল পর্যায়ে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করছেন ওয়াশিকা। বন্যা, ঘূর্ণিঝড় ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের যথাযথ সহযোগিতা করার জন্য আনোয়ারাবাসীকে প্রিয় নেত্রী হিসেবে শেখ হাসিনা উপহার দিয়েছেন।সম্বর্ধনা সভায় আলোচক ও উপস্হিত জনগণ এই রকম আলোচনা করছিলেন।সমাবেশে সাধারন জনগন ওয়াশিকাকে মন্ত্রী হিসেবে পেতে আকুতি জানিয়েছেন প্রধানমন্ত্রীর কাছে।

অনুষ্ঠানের নাগরিক সংবর্ধনা কমিটির আহবায়ক বজল আহম্মদ সিকদার সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়েরর উপ-উপাচার্য ড.শিরিন আখতার।
বিশেষ অতিথি ছিলেন আনোয়ারা উপজেলার সাবেক চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম খান সওগাত, কক্সবাজার জেলা ছাত্রলীগের ছাত্রী সম্পাদিকা তাহমিনা আক্তার সোমা, সাবেক চেয়ারম্যান আবদুল গফফার, জেলা কৃষক লীগ নেতা মোয়াজ্জম হোসেন, চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক বোরহান উদ্দীন, নাজিম উদ্দীন সুজন, আনোয়ারা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবুল হাসেম, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক আজিজ, বৈরাগ ইউপি সদস্য মুছা তালুকদার, কাজী ফেরদৌস বেগম ও মুক্তিযোদ্ধা আবদুল খালেক।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply