২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:৫৯/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৪:৫৯ পূর্বাহ্ণ

নরসিংদীতে বিদ্যুৎস্পৃষ্টে ৬ শ্রমিক নিহত

     

নরসিংদীর রায়পুরা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে ৬ শ্রমিক নিহত হয়েছেন। উপজেলার গোকুল নগর গ্রামে লালমিয়া ফিলিং স্টেশনে পাশে বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আশুগঞ্জ উপজেলার চরচাতলা এলাকার ওবাইদুল্লা মিয়ার ছেলে বকতর হোসেন (১৮) একই গ্রামের মুতদুদ মিয়ার ছেলে আবুল ফাজেল (৩৫), বিজয়নগর উপজেলার মিরা সানি গ্রামের আব্দুল রহিমের ছেলে হাকিম (৫০), ভৈরব উপজেলার কমলপুর এলাকার টিটু মিয়ার ছেলে আউয়াল (২০), একই উপজেলার কালীপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে কাওসার (৩০) এবং রায়পুরা উপজেলার রাধানগর গ্রামের শাহজাহান মুন্সির ছেলে জাকারিয়া (২৫)।
পুলিশ সূত্রে জানা যায়, লালমিয়া ফিলিং স্টেশনের পাশে একটি ঘর তৈরি করছে তাবাসুম মোটর সার্ভিসিং লি.। ঘরটির চালায় কাজ করার জন্য শ্রমিকরা বিকেলে একটি লোহার ট্রলি ঠেলে নিয়ে যাচ্ছিলেন। ট্রলিটি নেওয়ার সময় সেটির সঙ্গে থাকা লোহার মই পল্লী বিদ্যুতের তারের সঙ্গে লেগে যায়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে পাঁচজন মারা যান। আহত এক শ্রমিককে ভৈরব হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তার ।
রায়পুরা থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, সংবাদ পেয়ে আমরা দ্রুত সেখানে ছুটে যাই। পরে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠাই।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply