২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১১:৪০/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১১:৪০ অপরাহ্ণ

যশোরের নাভারণে সড়কে দুর্ঘটনায় ভারতীয় পাসপোর্ট যাত্রীর মৃত্যু আহত- ৫

     

 

 

বেনাপোল প্রতিনিধি : যশোরের নাভারণে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে স্বপন ঘোষ ওরফে টুনা (৫০) নামে এক ভারতীয় পাসপোর্ট যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন নিহতের স্ত্রী অঞ্জনা (৪৫), শ্যালিকা কাজল ঘোষ (৪২) এবং ট্যাক্সিচালক আমজাদ হোসেন (৩৫)সহ ৫যাত্রী। নিহত স্বপন ঘোষ, আহত কাজল ও অঞ্জনা ভারতের বনগাঁ জেলার বাসিন্দা। শুক্রবার সকালে যশোর-বেনাপোল সড়কের নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরির সামনে এ ঘটনা ঘটে।

আহতদের দু’জনকে যশোর জেনারেল হাসপাতালে এবং আমজাদ হোসেনকে যশোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার্থে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

যশোর জেলা মটর ওয়ার্কাস অ্যাসোসিয়েশনের প্রচার সম্পাদক আবু সাইদ মিন্টু বলেন, ভারতীয় নাগরিক স্বপন ঘোষ, কাজল ও অঞ্জনা শরিয়তপুর জেলার নাড়িয়া গ্রামে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিলেন। শুক্রবার সকালে তারা একটি প্রাইভেটকার যোগে বাড়ি ফিরতে বেনাপোল সীমান্তে যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর-বেনাপোল সড়কের নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরির সামনে পৌঁছুলে বিপরীতমুখী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা  স্বপন ঘোষ, কাজল, অঞ্জনা ও ট্যাক্সিচালক আমজাদসহ আহত হন।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল ও কুইন্স হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় স্বপন ঘোষ মারা যান। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ইন্টার্ন ডাক্তার কৌশিক শিকদার ভারতীয় নাগরিক স্বপন ঘোষের মৃত্যু নিশ্চিত করেছেন।

নাভারণ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ (এস আই) আফজাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply