১৫ জুলাই ২০২৪ / ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১১:০২/ সোমবার
জুলাই ১৫, ২০২৪ ১১:০২ পূর্বাহ্ণ

বিজয়ী ইউকে লেবার পার্টিকে বাংলাদেশ লেবার পার্টির অভিনন্দন

     

যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে লেবার নেতা স্যার কিয়ার ষ্টারমার-এর নেতৃত্বে ঐতিহাসিক ও নিরঙ্কুশ ভাবে বিজয়ী ইউকে লেবার পার্টিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান।

আজ (শনিবার) বাংলাদেশ লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম স্বাক্ষরিত অভিনন্দন বার্তায়ৃ লেবার পার্টির চেয়ারম্যান বলেন, যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে ইউকে লেবার পার্টির নেতা স্যার কিয়ার ষ্টারমার-এর নেতৃত্বে ঐতিহাসিক বিজয়ে বিশ্বব্যাপী গনতান্ত্রিক জনগন ও শ্রমজীবি মেহনতি জনতা আনন্দিত ও উচ্ছাসিত। আমরা ইউকে লেবার পার্টিকে বিজয়ী করায় যুক্তরাজ্যের সাধারন জনগনকে অভিনন্দন জানাই। আমরা প্রত্যাশা করি, স্যার কিয়ার ষ্টারমার-এর নেতৃত্বে যুক্তরাজ্য অর্থনৈতিক, সামাজিক ও রাজনৈতিক ভাবে আরো শক্তিশালী হবে। যুক্তরাজ্যের নতুন গনতান্ত্রিক সরকার বাংলাদেশ সহ অগনতান্ত্রিক রাষ্ট্রে গনতন্ত্র, ভোটাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় শক্তিশালী পদক্ষেপ গ্রহন করবে।

আমরা বাংলদেশ লেবার পার্টি লেবার ইন্টারন্যাশনালের সহযোগী সদস্য হিসাবে বাংলাদেশে গনতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় ইউকে লেবার পার্টির সাথে আরো সক্রিয় ভাবে কাজ করতে আগ্রহ ও সহযোগীতা প্রত্যাশা করছি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply