১৫ জুলাই ২০২৪ / ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১১:১৮/ সোমবার
জুলাই ১৫, ২০২৪ ১১:১৮ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে যাত্রী বাস উল্টে নিহত ১, আহত ১৫

     

 

মোঃ জাহাঙ্গীর আলম সীতাকুণ্ড প্রতিনিধি

সীতাকুণ্ডে আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে মহাসড়কের উপর উল্টে গেল যাত্রীবাহী বাস।
ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ডে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা লাগে। বাসটি মহাসড়কে উল্টে গিয়ে মধ্য বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয় বাসে থাকা আরও ১৫ যাত্রী।

২৯জুন শনিবার সকাল ৯ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফকিরহাট অভাব ব্রীজ এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতাল সহ নগরীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতিতে আসা স্টার লাইন বাসটি ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে জোরে ধাক্কা দেয়। এতে বাসটি মহাসড়কের ওপর উল্টে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই এক মধ্যবয়সী ব্যক্তির মৃত্যু হয়। গুরুতর আহত হয় বাসে থাকা আরও ১০ জন যাত্রী। দুর্ঘটনা পরবর্তীতে আগ্রাবাদ ও কুমিরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহত বাস যাত্রীদের উদ্ধার করে নগরীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে তাদের চিকিৎসা চলছে।আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক জানান, দুর্ঘটনার পরে তারা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। তার মধ্যে গুরুতর আহত হন নোয়াখালীর বেগমগঞ্জের আরিফ (৩০), কুমিল্লার চৌদ্দগ্রামের আব্দুল মেতালেব (৫২) ও ফেনীর সোনাগাজীর স্বপ্না রানী (৪৯)।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply