১৫ জুলাই ২০২৪ / ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:০৬/ সোমবার
জুলাই ১৫, ২০২৪ ১২:০৬ অপরাহ্ণ

সীতাকুণ্ড হাইওয়ে পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে লড়ির চাপায় সিএনজি চালক নিহত

     

মোঃ জাহাঙ্গীর আলম, সীতাকুণ্ড প্রতিনিধি

সীতাকুণ্ড চট্টগ্রাম মহাসড়কে সিএনজি চালাতে গিয়ে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি চালক বাঁচতে দ্রুত চালিয়ে পালাতে গিয়ে লড়ির চাপা পড়ে মেজবাউদ্দীন (২০) সিএনজি চালক নিহত হয়। যাত্রী ১জন আহত হয়। আহত চালককে পুলিশ উদ্ধার না করে সিএনজি কে আটক করে প্রক্রিয়া করতে থাকলে অতিরিক্ত রক্ত ক্ষরণে চালকের মৃত্যু হয় বলে নিহতের পরিবারের লোকজন জানান।
স্থানীয়রা চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। নিহত সিএনজি চালক মেজবাউদ্দীন বাড়বকুণ্ড ইউনিয়নে দক্ষিন মাহমুদাবাদ তেলি পাড়া গ্রামের তেলিবাড়ীর নুরুল হকের ছেলে।
নিহতের চাচাতো ভাই ইলিয়াছ আলী জানায়, সিএনজি নিয়ে এক আত্মীয়ের বাড়ীতে বেড়াতে গিয়ে   ১৯ জুন বুধবার দুপুর ২ টায় বাড়ী ফেরার পথে কুমিয়া মগপুকুর এলাকায় হাইওয়ে পুলিশ তাকে ধাওয়া করে।সে পুলিশ থেকে নিজেকে বাঁচাতে তড়িঘড়ি করে চালাতে গিয়ে এক লড়ির চাপায় পড়ে গুরুতর আহত হয়ে মৃত্যু বরণ করে।
বারআউলিয়া হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা- চট্টগ্রাম হাইওয়ে মহা সড়কে সিএনজি চালনা নিষিদ্ধ । তাকে দাঁড়ানের জন্য সংকেত দিলে সে দ্রুত পালিয়ে যাওয়ার সময় এই দূর্ঘটনা ঘটে। তাকে আমরা ধাওয়া করিনি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply