১৫ জুন ২০২৪ / ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:৫৯/ শনিবার
জুন ১৫, ২০২৪ ৩:৫৯ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে ১৪ মামলার আসামি ইয়াবাসহ গ্রেপ্তার

     

মোঃ জাহাঙ্গীর আলম সীতাকুণ্ড প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ডে ডাকাতি, হত্যাসহ ১৪ মামলার আসামি জয়নাল আবেদীন ওরফে মিনুকে (৩৭) ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।২৭ মে সোমবার দুপুরে তাঁকে মাদক মামলায় গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।  ২৬মে রোববার ভোররাতে উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের ইমামনগর এলাকার নিজ বসতঘর থেকে তাঁকে আটক করা হয়।জয়নাল আবেদীন ইমামনগর এলাকার মৃত সৈয়দুর রহমান ওরফে বাবলু ফকিরের ছেলে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মিনু মাদকসহ নিজ বসতঘরে অবস্থান করছেন বলে জানতে পারি। বিষয়টির সত্যতা যাচাইয়ে উপপরিদর্শক আমিনুলের নেতৃত্বে ভোররাতে মিনুর বাড়িতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার পিছু ধাওয়া করে তাকে আটক করা হয়। পরে স্বীকারোক্তি অনুযায়ী তল্লাশি চালিয়ে ৫০৪টি ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি কামাল উদ্দিন বলেন, গ্রেপ্তার মিনু মাদক ব্যবসা, চুরি, ডাকাতি, ছিনতাইসহ নানা ধরনের অপকর্মের সঙ্গে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিনু দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছেন বলে সত্যতা স্বীকার করেছেন। তাঁর বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ডাকাতি, হত্যা, চাঁদাবাজি, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের ঘটনায় ১৪টি মামলা রয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply