১৫ জুন ২০২৪ / ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:৩২/ শনিবার
জুন ১৫, ২০২৪ ৩:৩২ পূর্বাহ্ণ

আনোয়ারা উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজ্জামেল সাংবাদিকদের সাথে মতবিনিময় করে সুষ্ঠু নির্বাচনের জন্য সকল মহলের সহযোগিতা চাইলেন

     

দীর্ঘদিন আনোয়ারায় নির্বাচনের পরিবেশ ছিল না। উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন চাই। সুষ্ঠু নির্বাচনের জন্য সাংবাদিকেরা অসামন্য অবদান রাখতে পারেন ।সুষ্ঠু নির্বাচন হলে ভোটেরা যোগ্য প্রার্থীকে সমর্থন দিতে পারবেন। আমি কখনো চেয়ারম্যান কিংবা উপজেলা চেয়ারাম্যান ছিলাম না।আমি নি্র্বাচিত হলে অন্যায় -দুর্নীতি আর থাকবে না। অন্য প্রার্থীরা গণপ্রতিনিধি ছিলেন তাদের থেকে কেমন সেবা পেয়েছেন তা আপনারাই ভালো  জানেন ।

১৮ মে বিকালে চাতরী চৌধুরী বাজারস্হ একটি অফিসে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন। মতবিনিময়কালে প্রথম আলোর মোরশেদ হোসেন, দৈনিক আজাদীর নুরুল ইসলাম, দেশ রুপান্তরের জাহেদুল হক, সাংবাদিক রুপন দত্ত, দৈনিক পূর্বকোণের সুমন শাহ, সাংবাদিক আনোয়ারুল হক, দৈনিক বায়োজিদের শেখ আবদুল্লাহ ও নয়া দিগন্তের মোজ্জামেল হক বিভিন্ন প্রশ্ন করেন।

বিভিন্ন প্রশ্নের খোলামেলা জবাব দেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজ্জামেল হক। মতবিনিময়কালে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বশর, পূর্ব বাংলা পত্রিকার সম্পাদক এম.আলী হোসেন, আওয়ামী লীগ নেতা আনোয়ার, মোহাম্মদ ফরিদ ও ভুলু উপস্হিত ছিলেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply