২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:০৪/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১:০৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-১১ আসন এলাকায় প্রবল ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরণ

     

 

হোসেন বাবলা

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম-১১ আসনের সাংসদ এম. এ. লতিফ এমপি বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় সম্প্রতি পতেঙ্গাস্থ কাঠগড় আজিজ উদ্যানে নগরীর প্রথমে ৩৯,৪০,ও ৪১ নং ওয়ার্ডে এবং একই বিকাল ৪ টায় বন্দর রিপাবলিক ক্লাবে ২৭,৩৬,৩৭ও ৩৮ নং ওয়ার্ডের প্রবল ঝড়ে ও জলাবদ্ধতায় গৃহহীণ মানুষের মাঝে বাসগৃহ নির্মানের জন্য বিনামূল্যে ঢেউটিন বিতরন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এম.এ.লতিফ এম.পি বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়ে বলেন, বঙ্গবন্ধু ভোগের নয় ত্যাগের রাজনীতি বিশ্বাসী ছিলেন। মাতৃভূমি স্বাধীন করার পর অর্থনৈতিক উন্নযনের মাধ্যমে স্বাধীন দেশের সাধারন মানুষের মুখে হাসি ফোটানোই ছিল তার একমাত্র লক্ষ্য। কিন্তু স্বাধীনতা বিরোধী অপশক্তি ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধুকে ষ¦পরিবারে হত্যা করে সেই উন্নয়নের ধারাকে ব্যাহত করে ।

তিনি দলীয় নেতা-কর্মীদের মানবসেবার মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ তথা বর্তমান সরকারেরর ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষ্যে কাজ করার আহবান জানান। ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে এম. এ. লতিফ এমপি’র সাথে আরো উপস্থিত ছিলেন- কেন্দ্রিয় শ্রমিক লীগ এর যুগ্ন সম্পাদক আলহাজ্ব সফর আলী, নগর আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য শেখ মাহমুদ ইসহাক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, লবন শ্রমিকলীগ সভাপতি আব্দুল মতিন মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক ও পতেঙ্গা উচ্চ বিদ্যালয় পরিচালনা সভাপতি হাজী জসিম উদ্দিন চৌধুরী,৪০নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আলহাজ্ব আব্দুল বারেক , ৩৯ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মোঃ আসলাম, মহিলা কাউন্সিলর শাহনুর বেগম, প্রবীন নেতা ওমর ফারুক, ওয়ার্ড সহ-সভাপতি নুর মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক আলী আকবর চৌধুরী, পতেঙ্গা থানা যুবলীগ নেতা মো:ফরিদুল আলম, মোঃ সফিউল আজম,সাইফুদ্দিন,মোঃইদ্রিস ।

এছাড়া স্বাধীনতা নারী শক্তি সংগঠনের মহিলা নেত্রী-হালিমা বারেক ,জাহিদা আক্তার,শাহনাজ বেগম,মাহাবুবা আক্তার, জিয়াদুর নুর,সাজেদা খানম,শাারমিন আক্তার, পারভিন আক্তার প্রমূখ। কর্মসূচিতে স্থানীয় আঃলীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিক লীগ,স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আঃলীগ নেত্রী বৃন্দ স্বক্রিয় উপস্থিত ছিলেন।

২টি অনুষ্ঠানে ৭ওয়ার্ডের প্রায় শতাধিক গৃহহীণ মানুষের মাে ঢেউটিন এবং নগদ অর্থ বিতরণ করেন বলে তার একান্ত সহকারী মোঃ ইকবাল সংবাদ মাধ্যম কে এক প্রেসবার্তায় জানিয়েছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply