২৩ এপ্রিল ২০২৪ / ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:৫৭/ মঙ্গলবার
এপ্রিল ২৩, ২০২৪ ১:৫৭ অপরাহ্ণ

শার্শায় যাত্রীবাহী সোহাগ পরিবহনের চাপায় সাইকেল আরোহীর মৃত্যু

     

 

বেনাপোল প্রতিনিধি

যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ মিরাণী হোটেলের সামনে শুক্রবার দুপুর ১টার সময় ঢাকা-বেনাপোলগামী সোহাগ পরিবহন (ঢাকামেট্রো-ব ১৪-৭২২৪) স্বপন চক্রবর্তী (৬০) নামে এক সাইকেল আরোহীকে চাপা দেয়। ঘটনাস্থলেই সাইকেল আরোহীর মৃত্যু হয়। মৃতঃ স্বপন চক্রবর্তী শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের শিকারপুর গ্রামের মৃতঃ বঙ্কিম চক্রবর্তীর ছেলে।
প্রত্যক্ষ দর্শীরা জানান, মৃতঃ স্বপন সাইকেল চালিয়ে নাভারণ বাজারের দিকে যাচ্ছিলেন। হঠাৎ ঢাকা থেকে বেনাপোলগামী সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী কোচ সাইকেল আরোহী স্বপন চক্রবর্তীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দ্রুত খবর পেয়ে নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে আসে এবং মৃতঃ ব্যক্তির মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়।
স্থানীয় জনগণ সোহাগ পরিবহনের কয়েকটি যাত্রীবাহী কোচ রাস্তার পাশে আটকিয়ে রাখে। পরে শার্শা থানার সেকেন্ড অফিসার এসআই মামুনের সমঝোতায় নিরাপত্তার স্বার্থে কোচগুলো ছেড়ে দেয়।
এ ব্যাপারে নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই আফজাল হোসেন বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যেয়ে মৃতঃ ব্যক্তির মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসি। যাত্রীবাহী সোহাগ পরিবহনের কোচটি আটক করা হয় এবং চালককে আটক করা সম্ভব হয়নি। এবিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply