১৫ জুন ২০২৪ / ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:০৫/ শনিবার
জুন ১৫, ২০২৪ ৫:০৫ পূর্বাহ্ণ

খেলায় হেরে গেছে বিএনপি: কাদের

     

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি খেলায় হেরে গেছে। এখন শুধু নির্বাচনটা বাকি। ফাইনাল খেলা। সেটিতেও হারবে বিএনপি। ৯ সেপ্টেম্বর শনিবার বিকালে রাজধানীর গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘বিএনপি ও জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে’ শীর্ষক এই সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, এতদিন বিএনপি হোয়াইট হাউসের দিকে তাকিয়ে ছিল- বাইডেন সাহেব নিষেধাজ্ঞা দিয়ে আওয়ামী লীগকে হটিয়ে বিএনপিকে ক্ষমতায় বসাবে। কিন্তু আজ দেখলেন বাইডেন সাহেব নিজেই সেলফি তুলেছেন শেখ হাসিনার সঙ্গে। সঙ্গে পুতুলও ছিল। এই দৃশ্য দেখে বিএনপির এখন কী হবে? এখন কোন যাত্রা। পতনযাত্রা না, পশ্চাৎযাত্রা। তারা পেছনে হাঁটতে শুরু করবে। কেবল পেছনে।

বিএনপির সাম্প্রতিক আন্দোলনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, ফখরুল সাহেব এখন কী দেখাবেন? এখন আর মনে হয় না জনগণ গণমিছিলে আসবে। আমি বলতে চাই, আন্তর্জাতিক বলয় বন্ধুত্বের বলয়। বাংলাদেশ সবার সঙ্গে বন্ধুত্ব চায়। আজকে বিএনপি মিথ্যাচার করে বেড়াচ্ছে। তাদের একটা গ্রামের কর্মীও মিথ্যাচার করে যাচ্ছে। ফখরুল সাহেব, সিঙ্গাপুর থেকে পরামর্শ করে এসেছেন। এসে এক দফার আন্দোলন করছেন। এ আন্দোলন ভুয়া। বিএনপির আন্দোলন ভুয়া।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ফখরুল সাহেব- এখন কী করবেন? নেতাকর্মীদের আর কত মিথ্যা আশ্বাস দেবেন।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘বিএনপি সব সিটে ক্যান্ডিডেট (দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী) খাড়া করে দিয়েছে। একজন দুইজন করে, কোথাও আরও বেশি। ওপরে ওপরে আন্দোলন, তলে তলে নির্বাচন- এমন অবস্থা বিএনপির। যার যত বেশি টাকা, সে তত বেশি লন্ডনে পাড়ি জমাচ্ছে। নির্বাচন না করলে বিএনপির মনোনয়ন বাণিজ্য কীভাবে হবে? খেলায় হেরে গেছে ওরা। খালি নির্বাচনটা হওয়া বাকি। ফাইনাল খেলাতেও বিএনপি হেরে যাবে।’

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply