১৫ জুলাই ২০২৪ / ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:১৩/ সোমবার
জুলাই ১৫, ২০২৪ ১২:১৩ অপরাহ্ণ

ঘুমিয়ে পড়লেন‌ গাড়িচালক, দুর্ঘটনায় নিহত ২ আহত ৩

     

 

মিরসরাই প্রতিনিধি
চলন্ত অবস্থায় ড্রাইভার ঘুমিয়ে পড়ায় চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ৩ জন। নিহতরা হলেন কুমিল্লার বুড়িচং থানার পূর্বমারা এলাকার মনির(৪৫) ও তার ড্রাইভার মাহবুব (৪২)। এসময় আহত হয়েছেন‌ মনিরের স্ত্রী ও দুই সন্তান।
বুধবার (২৬ জুলাই) ভোর সাড়ে ৬ টায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনার বিবরণে জানা যায়, চট্রগ্রাম থেকে পরিবার নিয়ে কুমিল্লা যাওয়ার পথে গাড়ি চালকসহ গাড়িতে অবস্থানরত সবাই ঘুমিয়ে পড়েন। এতে দ্রুতগতির যাত্রীবাহী কালো রঙের প্রোভক্স গাড়িটি মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের নিচে ঢুকে পড়ে। ফলে প্রভোক্স গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা মনির ও তার ড্রাইভার মাহবুব ঘটনা স্থলেই মারা যান। আহত হন মৌসুমী ( ৩০) তার বড় ছেলে মাহতাব (৮) ও ছোট ছেলে মেজবাহ (৫)। ধারণা করা হচ্ছে আহতরা মনিরের স্ত্রী সন্তান।
কুমিরা হাইওয়ে ওসি শাহাদাৎ হোসেন জানান, ড্রাইভার ঘুমিয়ে পড়ায় দুর্ঘটনার ঘটনা ঘটেছে। মৃত ব্যক্তির দ্বয়ের লাশ এবং দুর্ঘটনাকৃত গাড়ী দুইটি কুমিরা হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply