অক্টোবর ২১, ২০২১ ৮:১০ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর হাত থেকে পুরষ্কার পেল কুড়িগ্রাম আলিয়া কামিল (এম.এ) মাদ্রাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী এ.এস.এম আব্দুস শাফী

সাইফুর রহমান শামীম
ইসলামী ফাউন্ডেশন আয়োজিত জাতীয় পর্যায়ে ইসলামী জ্ঞান রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করলো কুড়িগ্রাম আলিয়া কামিল (এম.এ) মাদ্রাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী এ.এস.এম আব্দুস শাফী। উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে ধাপে ধাপে বিজয়ী হয়ে জাতীয় পর্যায়েও দেখালো নিজের কারিশমা। ফলশ্রুতিতে জাতীয় চ্যাম্পিয়ন হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পেলো কাঙ্খিত পুরষ্কার।শাফী জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় অংশগ্রহন করে এ সাফল্য অর্জন করলো।
এ.এস.এম আব্দুস শাফী কুড়িগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোশাররফ হোসেনের পূত্র। বিগত ২৯ জানুয়ারি ২০১৪ তারিখে সে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। ৪ ফেব্রুয়ারি ২০১৪ তারিখে জেলা পর্যায়ে এবং ২৯ ফেব্রুয়ারি ২০১৫ তারিখে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। এরপর জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ২৮ জানুয়ারি ২০১৭ তারিখে। দেশের ৬৪ জেলার চ্যাম্পিয়নদের পিছনে ফেলে চ্যাম্পিয়নের চ্যাম্পিয়ন হয় শাফী। তার এ সাফল্যে মাদ্রাসার শিক্ষকগণসহ পরিবারের সদস্যরাও খুশি। মঙ্গলবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শাফীর হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও সার্টিফিকেট তুলে দেন।

 

 

 

 

শেয়ার করুনঃ

Leave a Reply