২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ১২:১০/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১২:১০ অপরাহ্ণ

ইসলামিক ফাউন্ডেশন’র ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বিভাগীয় পরিচালক বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ইসলামী দাওয়াত কার্যক্রমে ঐক্যবদ্ধভাবে মনোনিবেশ করার জন্য ইমামগনের প্রতি আহবান

     

 

২২ মার্চ বুধবার ইমাম প্রশিক্ষণ একাডেমি চট্টগ্রামে ইসলামিক ফাউন্ডেশন এর ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে “র‌্যালী, কুরআনখানী, আলোচনা সভা ও দো’আ অনুষ্ঠান” অনুষ্ঠিত হয়।এই অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগের শতাধিক ইমাম, হাফেজ, আলেম ওলামাগন উপস্থিত ছিলেন। আলোচনা সভা ও দু’আ মাহফিলে ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের পরিচালক বোরহান উদ্দীন মোঃ আবু আহসান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ইসলামী দাওয়াত কার্যক্রমে ঐক্যবদ্ধভাবে মনোনিবেশ করার জন্য সকলকে আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক পূর্বদেশ পত্রিকার সহকারী সম্পাদক অধ্যক্ষ আবু তালেব বেলাল। ইসলাম প্রচারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অবদানের কথা স্মরণ করে ১৫ আগস্টে তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে সভাপতির বক্তব্য উপস্থাপন করেন ইমাম প্রশিক্ষণ একাডেমি চট্টগ্রামের উপ-পরিচালক খাজা আহমদ মিয়াজী।

অনুষ্টানের ১ম পর্বে র‌্যালী এবং শহীদদের আত্মার মাগফিরাত কামনায় শতাধিক ইমামদের মাধ্যমে পবিত্র কুরআনখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইমাম প্রশিক্ষণ একাডেমি চট্টগ্রামের কর্মকর্তা কর্মচারীগণসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে শহীদদের আত্মার মাগফেরাত, দেশ ও জাতির অগ্রগতি ও মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply