২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:০৬/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৯:০৬ পূর্বাহ্ণ

চক্রের চার সদস্য গ্রেফতার ‘সালাম’ দিয়ে সবকিছু কেড়ে নিতেন তারা

     

রাজধানী ও চট্টগ্রামের অলিগলিতে একা কোন পথচারী দেখলেই সালাম। এরপরে দাঁড়ালেই ছুরি বা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে সবকিছু লুট করে নিয়ে যায় একটি চক্র।বর্তমানে মোবাইল ফোনটি নিয়ে যাচ্ছে সহজেই।
ছিনতাইয়ের এমন প্রস্তুতিকালে রাজধানীর মিরপুর এলাকা থেকে সালাম পার্টির চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- উজ্জল হোসেন তালুকদার (২৬), মিজান (২৪), নয়ন (২৬) ও এক কিশোর। ৯ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের গ্রেফতার কারা হয়।
১০ মার্চ শুক্রবার বিকেলে এবিষয়ে মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোহসীন জানান, মিরপুরের স্বাধীন বাংলা মার্কেটের সামনে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি চাকু ও একটি ছোরা উদ্ধার করা হয়।
 তিনি আরও জানান, এই চক্রটি রাতে নির্জন এলাকায় অবস্থান করে। কেউ যাতে সন্দেহ না করে সেজন্য নিজেদের মধ্যে কিছুটা দূরত্ব রেখেই দাঁড়িয়ে থাকে। এরপর একা কোনো পথচারী সে পথে গেলে তাকে সালাম দেন। সালাম পেয়ে পথচারী দাঁড়ালেই বাকি তিনজন আশপাশ থেকে এসে তাকে ছোরার মুখে ঘিরে ধরে। এরপর মোবাইল, মানিব্যাগ নিয়ে পালিয়ে যায়।
ওসি বলেন, গ্রেফতার চারজনই চিহ্নিত ছিনতাইকারী ও সংঘবদ্ধ চক্র। তাদের মধ্যে গ্রেফতার কিশোর ও নয়নের বিরুদ্ধে তিনটি এবং উজ্জ্বল ও মিজানের বিরুদ্ধে দুটি করে মামলা রয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply