১৫ জুন ২০২৪ / ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:৪১/ শনিবার
জুন ১৫, ২০২৪ ৩:৪১ পূর্বাহ্ণ

ফ্লাই দুবাইয়ে হার্ট অ্যাটাকে বাংলাদেশি যাত্রীর মৃত্যু

     

  আরব আমিরাতের দুবাই থেকে ঢাকাগামী ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইটে বাংলাদেশি এক যাত্রীর প্রাণহানি ঘটেছে। শনিবার ১৮ ফেব্রুয়ারি  মাঝ-আকাশে হার্ট অ্যাটাকে ওই যাত্রী মারা গেছেন বলে ফ্লাই দুবাই কর্তৃপক্ষের এক বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে।

 এক বিবৃতিতে ফ্লাই দুবাই এয়ারলাইন্সের মুখপাত্র বলেন, পথিমধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া ঊনপঞ্চাশ বয়স্ক শাব শেখের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তার অসুস্থার কথা শুনে আমরা ফ্লাইটটি পাকিস্তানের করাচি বিমানবন্দরে অবতরণ করাই। কিন্ত গুরুতর অসুস্থ ওই যাত্রীকে বাঁচানো সম্ভব হয়নি।

ফ্লাই দুবাই বলছে, মেডিক্যাল ইমার্জেন্সির কারণে স্মার্টউইংসের পরিচালিত ফ্লাই দুবাইয়ের এফজেড ৫২৩ ফ্লাইটটি করাচি বিমানবন্দরে অবতরণ করা হয়েছিল। ১৮ ফেব্রুয়ারি দুবাই ইন্টারন্যাশনাল বিমানবন্দর থেকে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার পথে ফ্লাইটে ওই জরুরি অবস্থা তৈরি হয়।

‘ফ্লাই দুবাইয়ের এফজেড ৫২৩ ফ্লাইটে বাংলাদেশি একজন যাত্রী মারা গেছেন। ফ্লাই দুবাই ওই যাত্রীর পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানায়।’

চিক রিপাবলিকের বিমান সংস্থা স্মার্টউইংস ফ্লাই দুবাইয়ের এফজেড ৫২৩ ফ্লাইটটি পরিচালনা করে। পাকিস্তানি সংবাদমাধ্যম শামা টিভির খবরে বলা হয়েছে, পাকিস্তানের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের কর্মকর্তাদের মতে, দুবাই থেকে ঢাকাগামী ফ্লাই দুবাইয়ের ওই ফ্লাইটের একজন যাত্রী অসুস্থ হয়ে পড়েন।

পরে ফ্লাইটের ক্যাপ্টেন করাচি বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোলারের সঙ্গে যোগাযোগ করেন এবং জরুরি অবতরণের অনুমতি চান।

করাচি বিমানবন্দরের কর্মকর্তারা বলেছেন, বিমানটিকে অবতরণের অনুমতি দেয়। বিমানবন্দরে অবতরণের সঙ্গে সঙ্গে ওই যাত্রীর জন্য চিকিৎসক এবং একটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থাও করা হয়েছিল। কিন্তু অবতরণের সময়ই ওই যাত্রী মারা যান বলে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর ঘোষণা দিয়েছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply