২ মার্চ ২০২৪ / ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ৪:১১/ শনিবার
মার্চ ২, ২০২৪ ৪:১১ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু’র সমাধিসৌধ জিয়ারত এবং গিমাডাঙ্গা সরকারী উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই ও শীতবস্ত্র বিতরণ

     

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৫২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ১১ জানুয়ারি ২০২৩ খ্রি. সকালে আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েল ফেয়ার ট্রাস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে এর পরিচালক মোহাম্মদ সাইফুল আলম-এর নেতৃত্বে শিক্ষক-ছাত্রদের ২০০ জনের এক কাফেলা নিয়ে জাতির পিতার সমাধিস্থলে জিয়ারত ও মোনাজাত এবং ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া সরকারী হাইস্কুলে ছাত্র-শিক্ষকদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই ২০০ কপি শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। এছাড়াও সকল শিক্ষার্থী ও ছাত্রদের মাঝে শীতবস্ত্র (শাল) দেয়া হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন অত্র কলেজর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনিমোহন বিশ্বাস।

এতে প্রধান অতিথি ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশনের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম। আরো বক্তব্য রাখেন শিক্ষাবিদ বাদশা আলম, সমাজসেবক নেছার আহমদ, নুরুল আলম ভুট্টু, আবদুস ছাত্তার মজুমদার, সুনীল কুমার মন্ডলসহ অন্যরা। আলোচনায় প্রধান অতিথি মোহাম্মদ সাইফুল আলম বলেন জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে শিক্ষার্থীদের জীবন গড়ে তুলতে হবে। তিনি দেশ গড়ার ব্রত নিয়ে শিক্ষার্থীদের জ্ঞান অর্জনের আহবান জানান।

শেয়ার করুনঃ

Leave a Reply