ডিসেম্বর ৩, ২০২২ ৪:৪১ পূর্বাহ্ণ

খাতুনগঞ্জে নিহত শ্রমিক মাসুদের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন মালিক সমিতি

চাকতাই-খাতুনগঞ্জ ট্রাক, মিনি ট্রাক এন্ড কাভার্ডভ্যান মালিক সমবায় সমিতির পক্ষ থেকে সম্প্রতি আততায়ির হাতে নিহত শ্রমিক মাসুদের পরিবারকে ১০ নভেম্বর বিকাল ৩ টায় ৫০ হাজার টাকা তুলে দেওয়া হয়।

এইসময় খাতুনগঞ্জের কার্যালয়ে আয়োজিত সভায় সংগঠনের সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা নিজাম উদ্দীন কাজল সভাপতিত্ব করেন। সভায় বক্তারা খাতুগঞ্জের ঐতিহ্য রক্ষা ও সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে চট্টগ্রাম চেম্বার, খাতুনগঞ্জ ব্যবসায়ী, ট্রাক মালিক-শ্রমিক ও গার্ড বাহিনীর যৌথ সমন্বয়ে একটি কমিটি করার জোর দাবী জানান। সেই সাথে মাসুদের মত আর যেন কারো অপমৃত্যু না হয় সেই বিষয়ে সতর্ক থাকতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান।  বক্তারা খাতুনগঞ্জের ব্যবসায়ীদের পক্ষ থেকেও আপদকালীন একটি ফান্ড গঠন করার আহবান জানান।

সভায় প্রধান অতিথি ছিলেন মীরসরাই উপজেলা চেয়ারম্যান ও খাতুনগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন চাক্তাই খাতুনগঞ্জ আড়তদার সাধারন ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ট্রাক মালিক সমিতির নেতা গুলজার হোসেন, মোজাম্মেল হোসেন, মোঃ সোহেল, আনোয়ার হোসেন, মোঃ লিটন, মোঃ হারুন, আব্দুর রহিম, জিলানী সোহেল, মোঃ ফারুক, খাতুনগঞ্জ লোডিং আনলোডিং শ্রমিক সমিতির সভাপতি মোঃ ইব্রাহিম, সাধারণ সম্পাদক আবুল কাশেম মাঝি প্রমুখ। সভা শেষে নিহত মাসুদের পুত্র বাবলুর হাতে নগদ ৫০,০০০/-টাকা তুলে দেওয়া হয়।

প্রসংগত ইতিপূর্বেও চিকিৎসা ও দাফন কাফনের জন্য ৪০,০০০/-টাকা প্রদান করেন ট্রাক মালিক শ্রমিক নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

Leave a Reply