২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৪:৪৬/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৪:৪৬ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী চৌধুরী

     

প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন পালন উপলক্ষে বিশেষ কোরআন খানি, মিলাদ ও দোয়া মাহফিল এবং দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়  ।

২৮শে সেপ্টেম্বর সকাল ১০টায় সাবেক মন্ত্রী মরহুম নুরুল হক চৌধুরী ও ম্যাজিস্ট্রেট মোজাহেরুল হক চৌধুরী স্মৃতি সংঘের উদ্যোগে উত্তর কাট্টলীর ঐতিহ্যবাহী নাজির বাড়ীতে বীর মুক্তিযোদ্ধা  হায়দার আলী চৌধুরীর আয়োজনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা  হায়দার আলী চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন  পাহাড়তলী থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক চৌধুরী । বিশেষ অতিথি ছিলেন ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আবছার উদ্দিন আহম্মদ চৌধুরী, মহিলা আওয়ামী লীগ নেত্রী সবিতা বিশ্বাস ও আজিজ চৌধুরী ।
উত্তর কাট্টলী দারুস সালাম জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ আলী পরিচালনায় দোয়া মাহফিলে রাষ্ট্র প্রধান হিসেবে রাষ্ট্র পরিচালনায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সার্বিক সাফল্য, শারিরীক সুস্থতা, দীর্ঘায়ু কামনা করে সর্বশক্তিমান রাব্বুল আলামিনের দরবারে মোনাজাত করা হয়।
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সকল প্রকারের বিপদ-আপদ, বালা-মুসিবত, যাদু-বান-টোনা, নজর-আছর, শত্রুর শত্রুতামী, দুষমণের দূষমনী ও সর্বোপরি হিংসুকের হিংসা, রাহু-দশা-ফাঁড়া হতে চিরতরে মুক্ত হবার জন্য এবং রাষ্ট্র ও রাষ্ট্রের সকল মানুষের কল্যান শান্তি ও সমৃদ্ধির জন্য দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতির ভাষণে হায়দার আলী চৌধুরী চট্টগ্রাম মহানগর এলাকায় যে কোন মূল্যে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখার জন্য সকল মহলের প্রতি বিনীতভাবে অনুরোধ জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply