অক্টোবর ৪, ২০২২ ৩:৩৩ পূর্বাহ্ণ

আনোয়ারায় রাস্তা নিয়ে দীর্ঘদিনের বিরোধের ইতিবাচক নিস্পত্তি হলো

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের হাজীগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাথে পার্শ্ববর্তী দুই বাড়ীর চলাচলের রাস্তা নিয়ে চলে আসা দীর্ঘদিনের বিরোধ অবশেষে ভুমিমন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এর একান্ত সচিব জনাব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম এর হস্তক্ষেপে মীমাংসা হলো।

৮সেপ্টেম্বর বৃহষ্পতিবার রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম সশরীরে বিরোধীয় স্থান পরিদর্শনে গিয়ে উপস্থিত এলাকাবাসী, বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে কথা বলে তাৎক্ষণিক সুষ্টু ও নিরপেক্ষ সমাধান দেন। তিনি রাস্তাটি সর্ব সাধারণের চলাচলের জন্য উন্মুক্ত রাখার নির্দেশ দেন এবং উপস্থিত এলাকাবাসী সম্মুখে মাননীয় মন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে রাস্তাটি আরসিসি ডালাই করে দেয়ারও ঘোষনা দেন। উপস্থিত স্থানীয় বাসিন্দাগণ একটি সাংঘর্ষিক পরিস্থিতির অবসান হওয়ায় নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।।

এ সময় তার সাথে ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি অধ্যাপক এম এ মান্নান, সহ সভাপতি চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী, বাবু সুগ্রীব মজুমদার দোলন, বারখাইন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম চৌধুরী সাধারণ সম্পাদক এম, জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সহ সভাপতি এম শফিউল আলম রাসেল প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

Leave a Reply