২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:৩০/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৬:৩০ পূর্বাহ্ণ

গাজীপুরের কালীগঞ্জে সাবেক এমপি ছেলে খুনের ঘটনায় মামলা

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুরের কালীগঞ্জে সন্ত্রাসীর গুলিতে নিহত সাবেক এমপি মোখলেছুর রহমান জিতু মিয়ার ছেলে হাবীবুর রহমান ফয়সালের খুনের ঘটনায় মামলা হয়েছে।

১ আগস্ট মঙ্গলবার দিবাগত রাতে নিহতের বড় বোন মাসুমা সুলতানা মুক্তা বাদী হয়ে কালীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার মূল আসামি তৌহিদুল ইসলাম রিমন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ জানান, রিমনকে প্রধান করে ছয়জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে মামলা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন- কালীগঞ্জ পৌর এলাকার ভাদগাতী গ্রামের মোঃ হুমায়ুন (২৮) ও মুঞ্জুর হোসেন (৩৫), খঞ্জনা গ্রামের আব্দুর রহমান শেখের ছেলে আব্দুস সাত্তার শেখ (২৫) ও প্রধান আসামি রিমনের বাবা সাইদুল ইসলাম ওরফে মুসলেউদ্দিন মাস্টার (৬২)। এদের মধ্যে মামলার ২ নম্বর আসামি নওশাদকে ঘটনার রাতেই পুলিশ আটক করে।

কালীগঞ্জ সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার পঙ্কজ দত্ত জানান, খুনের কারণ এখনো উদঘাটন করা যায়নি। মামলার প্রধান আসামি রিমনকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

প্রসঙ্গত, ৩০ জুলাই রবিবার দিবাগত রাত ১০টার দিকে ভাদগাতী গ্রামের একটি মুদি দোকানে বসে রিমন, ফয়সাল, নওশাদসহ কয়েকজন আড্ডা দিচ্ছিলেন। এ সময় রিমনের কাছে থাকা পিস্তল দিয়ে ফয়সালকে গুলি করে পালিয়ে যান। গুলির শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে দেখেন ফয়সালের নিথর দেহ পড়ে আছে। তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply