অক্টোবর ৪, ২০২২ ৩:১২ পূর্বাহ্ণ

 নাজনীন- নাজমার শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ছাত্র-সংসদের সাবেক নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট নাজনীন আক্তার ও তার বোন কলেজ ছাত্রলীগের সাবেক নেত্রী অ্যাডভোকেট নাজমা আক্তার’র মৃত্যুতে সংসদ অডিটোরিয়ামে শোকসভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

আইন কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মহিউল ইসলাম সোহেল এ সভায় সভাপতিত্ব করেন।  অ্যাডভোকেট নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহ্ফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক ও বোয়ালখালী পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর।

সভায় আরো বক্তব্য রাখেন অ্যাডভোকেট চন্দন তালুকদার, অ্যাডভোকেট মোরশেদ আলম, অ্যাডভোকেট জি.এম জাহেদ, সাখাওয়াত হোসেন সাকু, অ্যাডভোকেট mgখোরশেদ আলম রহমান, অ্যাডভোকেট কামরুল আজম টিপু, মামুনুর রশিদ মামুন, অ্যাডভোকেট দীর্ঘতম বড়ুয়া (দীগু)।

এ ছাড়া আরো বক্তব্য রাখেন অ্যাডভোকেট আখতারুজ্জামান রুমেল, এডভোকেট এস.এম লোকমান মাসুম, মিনহাজ মাহমুদ রনী, আরিফ মঈনুদ্দীন, এডভোকেট জিয়াউল কবির সোহেল, উজ্জ্বল দেওয়ানজী, এডভোকেট খোরশেদ কামাল, বিষুময় দেব বিষু, অ্যাডভোকেট মাসুদ অ্যাডভোকেট শহীদ, এডভোকেট জিন্নাতারা মঞ্জু, শম্পা চৌধুরী, এডভোকেট আফতাব সুমন, মোহাম্মদ শাহজাহান, সাজ্জাদ উল আলম, এডভোকেট আবু ঈসা, এডভোকেট শাহাদাত হোসেন, মোহাম্মদ শামীম চৌধুরী জাফর আলম রবিন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন বর্তমান ভি.পি আব্দুল খালেক সোহেল, বর্তমান সভাপতি রহমত উল্লাহ রিফাত, বর্তমান সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন শিমুল, মোহাম্মদ সোহেল, হালিম, আহমেদ রুবেল এবং আনোয়ার হোসেন।

শোকসভায় মিলাদ ও দোয়া মাহ্ফিল পরিচালনা করেন সাবেক সভাপতি মোহাম্মদ শাহজাহান।

সভায় বক্তারা দুই সহোদর অ্যাডভোকেট নাজনীন আক্তার ও অ্যাডভোকেট নাজমা আক্তার’র আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমার মাসুম বাচ্চাদের সুস্হতা ও সফলতা কামনা করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply