১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:১২/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৩:১২ অপরাহ্ণ

মিরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় এক যুবদলকর্মীসহ নিহত ২ আহত ২

     

মিরসরাইয়ে বারইয়ার হাট-খাগড়াছড়ি সড়কে ব্যাটারিচালিত রিকশাকে পাথর বোঝাই একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই এক যুবদলকর্মীসহ ২জন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরো ২জন, তাদের অবস্থাও আশঙ্কাজনক।

মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১টার নাগাদ উপজেলার করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামারা প্রাইমারী স্কুলের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।যুবদল কর্মী নিহতের ঘটনায় উপজেলা বিএনপি নেতা শাহীদুল ইসলাম চৌধুরী ও গাজী নিজাম উদ্দিন শোক প্রকাশ করেছেন।

নিহতরা হলেন ইউনিয়নের ঘেঁড়ামারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে যুবদল কর্মী মো. রুবেল (৩০) ও একই ইউনিয়নের পূর্ব অলিনগর গ্রামের মো. ইউসুফ। নিহত ইউসুফ ব্যাটারিচালিত রিকশার চালক।আহতরা হলেন, খোরশেদ আলম ও নাজমুল হোসেন। আহতদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত নাজমুলের অবস্থা আশঙ্কাজনক।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ জানান, ট্রাকের চাপায় ব্যাটারি চালিত রিকশার চালক মো. ইউসুপ ও যাত্রী মো.রুবেল ঘটনাস্থলেই মারা যান। বাকি আহত দুইযাত্রীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত রিকশা ও ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকের চালক ঘটনার পর পর পালিয়ে গেছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply