২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:২৪/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১:২৪ পূর্বাহ্ণ

মিরসরাই প্যানেল মেয়র শাখের ইসলাম রাজু ফের হত্যা মামলায় গ্রেপ্তার

     

 

মিরসরাই, চট্টগ্রাম

চট্টগ্রামের মিরসরাইয়ে চাঞ্চল্যকর শাহাদাত হত্যা মামলায় মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র শাখের ইসলাম রাজুকে চট্টগ্রামের একটি আদালত কারাগারে পাঠিয়েছেন। মঙ্গলবার (১০ মে) জুডিশিয়াল আদালত-১ এ হাজিরা দিতে গেলে ম্যাজিষ্ট্রেট জিহান সানজিদা জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন । রাজু মিরসরাই পৌরসভার ৪ নংওয়ার্ডের  কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র। এর আগে তিনি ২ মাস ২৬ দিন জেল খেটে জামিনেছিলেন।

কাউন্সিলর রাজু ২০২১ সালে ২৫ জুন আজিম হোসেন শাহাদাত নামে একযুবক কে নিজ শয়ন কক্ষে অমানষিক নির্যাতন করে হত্যা করেন। নিহতের পিতা বাদি হয়ে মামলা দায়ের করেন। নিহত শাহদাতের গ্রামের লোকজন কমিশনার রাজুকে হত্যাকারী দাবি করে আন্দোলনে নামলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে তিনি আদালত থেকে জামিনে  বের হয়ে আসেন।

জানাগেছে, মিরসরাই থানা পুলিশ তাকে প্রধান আসামী করে হত্যা মামলার চার্জশীট দালিখ করেছে আদালত বরাবরে। তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক ওয়ালিউল্লাহজানান, এজাহারের বর্ণনা ও তদন্ত রিপোটের তথ্য অনুযায়ি শাখের ইসলাম রাজুকে প্রধান আসামী করা হয়েছে।

এদিকে মঙ্গলবার (১০ মে) মিরসরাই পৌরসভার ৪ নং ওয়ার্ডের মো. আক্কাস আলী বাড়ির মো.আক্কাসের স্ত্রী মোছাম্মদ রাশেদা আক্তার ওই কাউন্সিলরের বিরুদ্ধে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সন্মেলন করেন। সন্মেলনে রাশেদা ওয়ার্ড কাউন্সিলর শাখের ইসলাম রাজুর প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে কিছু চিহ্নিত দুস্কৃতকারী তাদের পুরোপরি বারকে নিশ্চিন্ন করতে একের পর এক হামলা চালিয়ে রক্তাক্ত করার কথা উল্লেখ করেন। এছাড়া রাশেদাদের এলাকা ছেড়ে না গেলে পুরোপরি বারকে রাতের আঁধারে আগুন দিয়ে জীবন্ত দ্বগ্ধ করার হুমকি দেয়ার কথা তুলে ধরেন তিনি। তিনি বলেন, সন্ধ্যা নামার পর বেশকিছু অপরিচিত লোক তাদের বাড়ির আশপাশে ঘুরঘুর করায় তার পুরোপরিবার এবং আশপাশের বাসিন্দারা প্রতিটি রাত আতংকে কাটানোর পাশাপাশি নিরাপত্তাহীনতায় ভুগছে বলে কান্না বিজড়িত কণ্ঠে জানান।

উল্লেখ্য, শাখের ইসলাম রাজু মিরসরাই পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় ত্রাসের সৃষ্টি করেছে। মাদক, হত্যা, চাঁদাবাজি, জুলুম অত্যাচারের সীমা ছাড়িয়েছে। তার অত্যাচারে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। তার অত্যাচারে রভয়ে আতঙ্কে ভুক্তভোগীরা মুখ খুলতেও সাহস করেনা। মুখ খুললেই তার উপর নেমে আসে অমানবিক নির্যাতন। তার নির্যাতনে পঙ্গু হয়েছেন ডজনের অধিক ভুক্তভোগী।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply