২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:০২/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৭:০২ পূর্বাহ্ণ

 দুই বছর পর আনোয়ারায় আবারও বাংলা বর্ষবরণ

     

আনোয়ারা প্রতিনিধি
দীর্ঘ দুই বছর পর আবারও বাংলা বর্ষবরণের উচ্ছ্বাসে মেতেছে সারাদেশ, মেতেছে আনোয়ারায়ও। পুরানো সব জঞ্জালকে ধুয়ে মুছে ফেলে নতুন বছরে ভালো কিছু করার প্রত্যয়ে বরণ করা হচ্ছে বাংলা নতুন বছরকে। বর্ষবরণ উপলক্ষে জেলায় জেলায়,শহরে বন্দরে  নানা কর্মসূচি পালন করা হয় । সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় আয়োজিত এসব অনুষ্ঠানের মধ্য রয়েছে বর্ণাঢ্য শোভাযাত্রা, আনন্দ মিছিল, ছবি আঁকা, বৈশাখী মেলা ইত্যাদি।
বৃহস্পতিবার ১৪এপ্রিল সকাল ১১টায় আনোয়ারা উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪২৯ বঙ্গাব্দ উদযাপন উপলক্ষ্যে মঙ্গল শোভাযাত্রার আয়োজন করা হয়।উপজেলা পরিষদ চত্বর থেকে মঙ্গল শোভা যাত্রা বের হয়ে উপজেলা পরিষদ চত্বর, স্টেশন রোড সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
শোভা যাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী, আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস এম দিদারুল ইসলাম সিকদার, উপজেলা প্রকল্প কর্মকর্তা জামিরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. বেলাল হোসেন প্রমুখ।
এছাড়া বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, উপজেলা শিল্পকলা একাডেমি শিল্পী ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা মঙ্গল শোভাযাত্রায় অংশ নিয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply