অক্টোবর ৪, ২০২২ ২:৫০ পূর্বাহ্ণ

চ্য্যম্পিয়ন বিকেএসপি রানার্স আপ চট্টগ্রাম দল

চিটাগাং ক্লাবে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৮ বয়েজ জাতীয় বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ’র পুরস্কার বিতরী সম্পন্ন
বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের উদ্যোগে এবং চিটাগাং ক্লাব লিমিটেড এর ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৮ বয়েজ জাতীয় বাস্কেটবল চ্যাম্পিয়নশীপ ২০২২ এ বিক্এেসপি এবং চট্টগ্রাম দলের মধ্যে তুমুল উত্তেজনাকর ফাইনালে ৫৬ ও ২৮ পয়েন্টের ব্যবধানে বিক্এেসপি দল শিরোপা অর্জন করে। এই উপলক্ষে  ৬ মার্চ খেলা শেষে সন্ধ্যা ৬টায সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিজেকেএস এর সাধারণ সম্পাদক, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, আ জ ম নাসির উদ্দিন। চীফ হোস্ট ছিলেন ছিলেন চিটাগাং ক্লাব লিমিটেড এর চেয়ারম্যান নাদের খান। বিশেম অতিথি ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট মাঈনুল আহসান মঞ্জু, সেসেক্রটারি এ কে সরকার এবং চিটাগাং ক্লাব ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম চৌধুরী (আলমগীর)।

স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির কো-চেয়ারম্যান, চিটাগাং ক্লাব বাস্কেটবল বিভাগের মেম্বার ইনচার্জ সালাউদ্দিন আহমেদ। বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সদস্য ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ইমতিয়াজ হাবীব (রনি)‘র সঞ্চালনায় এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিজেকেএস বাস্কেটবল কমিটির সভাপতি অ্যডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ হাসান,সদস্য ফজল রব্বান সুইট প্রমুখ সহ চিটাগাং ক্লাব নির্বাহী কমিটির সদস্যবৃন্দ,সাবেক ভাইস চেয়ারম্যানবৃন্দ সহ বিশিষ্ট ক্রীড়ামোদি ক্লাব মেম্বার উপস্থিত ছিলেন। প্রধান অতিথি  নাসির এই রকম সফল টুর্নামেন্ট আয়োজনের জন্য চিটাগাং ক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন,ক্রীকেটের মত বাস্কেটবলকে আরো জনপ্রিয়তা করতে যা কিছু প্রয়োজন আগামীতে সিজেএস এর মাধ্যমে আরো কার্যকর প্রদক্ষেপ নেয়া হবে এবং এ্ জন্য শীঘ্রই সিজেকেএস পূর্নাঙ্গ বাস্কেটবল কোর্ট নির্মনের উদ্যোগ নেয়া হবে যাতে চট্টগ্রামের উৎসাহী ছাত্র- যুবকরা প্রশিক্ষণ নিতে পারে।
উল্লেখ্য, প্রথমবারের মত চিটাগাং ক্লাব বাস্কেটবল কোর্টে বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের এই টুর্নামেন্ট গত ৩ মার্চ খেকে শুরু হয়। এতে দেশের বিভিন্ন জেলার ঢাকা, গাজীপুর, চাঁদপুর, দিনাজপুর, খুলনা, রাজশাহী, চট্টগ্রাম, নরসিংদি, যশোর, কুমিল্লা, এবং বিকেএসপি সহ ১১টি টিম অংশ নেয় ।

শেয়ার করুনঃ

Leave a Reply