২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ২:৪০/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ২:৪০ পূর্বাহ্ণ

ঝিউন ক্রেন এম৩ অফিসিয়াল ওয়ারেন্টিসহ বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস

     

পেশাদার ভিডিও কনটেন্ট ক্রিয়েটরদের কাছে বিশ্বব্যাপী জনপ্রিয় ব্রান্ড ঝিউন ব্রান্ডের সকল পণ্য ওয়ারেন্টিসহ বাংলাদেশে বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এরই ধারাবাহিকতায় স্মার্ট টেকনোলজিস বাংলাদেশের মার্কেটে নিয়ে এসেছে ঝিউনের লেটেস্ট প্রডাক্ট ক্রেন এম৩, সর্বাধুনিক এই গিম্বলটি ব্যবহার করা যাবে মিররলেস ক্যামেরা একশন ক্যামেরা এবং স্মার্ট ফোনের সঙ্গে। সেসঙ্গে এই গিম্বলটিতে থাকছে টাচস্ক্রিন ডিসপ্লে, বিল্ট-ইন লাইট এবং অ্যাপ কন্ট্রোলের সুবিধা এখন থেকে ঝিউন ক্রেন এম৩ গিম্বলটি সহ এই ব্রান্ডের যেকোনো প্রযুক্তিপণ্য স্মার্ট টেকনোলজিসের যেকোনো শোরুমে পাওয়া যাবে স্ট্যান্ডার্ড এবং কম্ব প্যাকেজে। এছাড়া, গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং অনলাইন মার্কেটপ্লেস দারাজে থেকেও এসব ডিভাইস যে কেউ কিনতে পারবেন। 
বাংলাদেশে ঝিউনের অনুমোদিত প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস বাজারের অন্যান্য ব্রান্ডের প্রোডাক্ট থেকে মান ও জনপ্রিয়তার দিক থেকে অনেকদূর এগিয়ে থাকা প্রতিটি অথোরাইজড ঝিউন প্রোডাক্টের সঙ্গে এক বছরের বিক্রয়োত্তর সেবা দেওয়ারও ঘোষণা দিয়েছে। 
স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের চাহিদার কথা চিন্তা করে দেশের বাজারে অত্যাধুনিক প্রযুক্তির ও বাজেট-বান্ধব ঝিউন প্রোডাক্ট বাজারজাত শুরু করেছে স্মার্ট টেকনোলজিস। এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি ও বিক্রয়োত্তর সেবা পেতে ঝিউনের সকল ধরনের প্রোডাক্ট কেনার আগে স্মার্ট ওয়ারেন্টি স্টিকার দেখে পণ্য কেনার অনুরোধ জানাচ্ছি।” 
পেশাদার ছবি ও ভিডিও ধারণের জন্যে ক্যামেরাতে অনেকে গিম্বল ব্যবহার করে থাকেন। গিম্বল হলো এমন এক ডিভাইস যা বিভিন্ন ধরনের ক্যামেরা যুক্ত করা হলে স্থিরচিত্র এবং ভিডিও ধারণের সময় ক্যামেরাটি স্বংয়ক্রিয়ভাবে স্থির থাকে। বাজারে স্মার্টফোন ও ক্যামেরার জন্য আলাদা আলাদা গিম্বল পাওয়া যায়। 

 

শেয়ার করুনঃ

Leave a Reply