২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:৩০/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৭:৩০ অপরাহ্ণ

লিটনের ফিফটি, দাপুটে ব্যাটিংয়ে এগোচ্ছে বাংলাদেশ

     

প্রথম ওয়ানডেতে টপ অর্ডার ছিলো যারপরণাই ব্যর্থ। ৪৫ রানে ৬ উইকেট হারিয়ে হারের শঙ্কায় পড়েছিল বাংলাদেশ। সেখান থেকে অবিশ্বাস্য জুটি গড়ে দলকে জেতান মেহেদি হাসান মিরাজ আর আফিফ হোসেন ধ্রুব।

এবার আর বিপর্যয় নয়। ঘুরে দাঁড়িয়েছে টাইগাররা। দাপুটে ব্যাটিংয়ে বড় সংগ্রহের পথে আছে তামিম ইকবালের দল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৬ ওভার শেষে তুলেছে ২ উইকেটে ১৩৫ রান।

সাকিব-তামিম ইনিংস বড় করতে না পারলেও দেখেশুনে খেলে ফিফটি তুলে নিয়েছেন লিটন দাস। মোহাম্মদ নাবিকে বাউন্ডারি হাঁকিয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন লিটন, ৬৫ বলে। মুশফিকুর রহিম অপরাজিত ২১ রানে।

চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ টস জিতে ব্যাটিং বেছে নিয়েছে টাইগাররা। শুরুটা খারাপ ছিল না। দুই ওপেনার তামিম ইকবাল আর লিটন দাস দেখেশুনে এগোতে থাকেন।

লিটন শুরুতে কিছুটা অস্বস্তিতে থাকলেও পরে দারুণ কয়েকটি বাউন্ডারি হাঁকিয়েছেন। তামিমও এগিয়ে যাচ্ছিলেন ভালোভাবেই। তবে সেই ফারুকি-জুজু অবশেষে ধরেই ফেললো দেশসেরা ওপেনারকে।

প্রথম ওয়ানডের মতোই আফগান বাঁহাতি পেসারকে উইকেট দিয়ে এসেছেন তামিম। আউটের ধরণটাও আগের দিনের মতোই। ফজলহক ফারুকির বলের গতি মিস করলে লাগে তা লাগে তামিমের প্যাডে। আম্পায়ার আউট দেন।সবটুকু জানতে ক্লিক করুন

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply