২৯ জানুয়ারি ২০২৩ / ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ / রাত ৮:৫৪/ রবিবার
জানুয়ারি ২৯, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ

আকর্ষণীয় অফারে দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস২২+ ও এস ২২ আল্ট্রা প্রি-অর্ডার শুরু

     

স্যামসাং ব্যবহারকারীরা এখন গ্যালাক্সি এস২২+ ও এস২২ আল্ট্রা স্মার্টফোন অগ্রিম বুকিং দিতে পারবেন ১৫ হাজার টাকা দিয়ে। এ প্রি-বুকিং এর মাধ্যমে ক্রেতাদের সুযোগ থাকছে আকর্ষণীয় অফার ও নানা সুবিধা উপভোগ করার।

প্রি-বুকিং দেয়া ক্রেতারা ১০ হাজার টাকা ক্যাশব্যাক অথবা নির্বাচিত ডিভাইস এক্সচেঞ্জ করার ক্ষেত্রে ১০ হাজার টাকা বোনাস ক্যাশব্যাক সহ বিনামূল্যে গ্যালাক্সি বাডস পাওয়ার সুযোগ পাবেন। এছাড়াও  ৫০ শতাংশ নিশ্চিত বাইব্যাক সুবিধা উপভোগে তারা ৫ হাজার টাকা প্রদান করে গ্যালাক্সি অ্যাসিউরড -এর মাধ্যমে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট ও ইনস্যুরেন্সে ৫০ শতাংশ ডিসকাউন্ট পাবেন।

এ নিয়ে স্যামসাং মোবাইলের হেড অব বিজনেস মুয়ীদূর রহমান বলেন, “আমাদের ক্রেতাদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ও সর্বোত্তম অভিজ্ঞতা প্রদানকে স্যামসাং -এ আমরা সবসময়ই অগ্রাধিকার দিয়ে বিবেচনা করেছি। ক্রেতাদের প্রয়োজনের বিষয়টি মাথায় রেখেই আমরা এ অফারগুলো নিয়ে এসেছি এবং আমাদের প্রত্যাশা এ অফারগুলো ক্রেতাদের গ্যালাক্সি এস২২ ডিভাইস কেনাকে আরও ফলপ্রসূ করবে।”

এছাড়াও ক্রেতারা সিটি ব্যাংক অ্যামেক্স কার্ড এবং ইস্টার্ন ব্যাংক লিমিটেডে (ইবিএল)  ইএমআই এর ক্ষেত্রে ৭ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক, সিটি অ্যামেক্সে ৫ হাজার টাকা পর্যন্ত বোনাস এমআর পয়েন্ট এবং ১০ হাজার টাকা মূল্যের এমআর রিডেম্পশন অপশন, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক (এসসিবি) ও আইপিডিসি’র সাথে ২৪ মাস পর্যন্ত বর্ধিত ইএমআই সুবিধা এবং আইপিডিসি ইজেড -এ ২৪ মাস পর্যন্ত কার্ডবিহীন ০% ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

স্যামসাং এর প্রিমিয়াম স্মার্টফোন পরিসর গ্যালাক্সি এস সিরিজের নতুন সংযোজন স্যামসাং গ্যালাক্সি এস২২+ ও এস২২ আল্ট্রা। শক্তিশালী ও অত্যাধিনুক এ স্মার্টফোন দু’টির বাজারমুল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১,১৪,৯৯৯ টাকা (গ্যালাক্সি এস২২+) এবং ১,৪৩,৯৯৯ টাকা (গ্যালাক্সি এস২২ আল্ট্রা)।

 

শেয়ার করুনঃ

Leave a Reply