২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:১৯/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১২:১৯ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আওয়ামী লীগের উপদেষ্ঠা ইসহাক মিয়া আর নেই

     

আজ সকাল ১১টায় চট্টগ্রামের ম্যাক্স হসপিটালে গণ পরিষদের সদস্য আওয়ামী লীগের উপদেষ্ঠা, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর  ইসহাক মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লা…..রাজেউন)। ২৩ জুলাই  সন্ধ্যা ৭টায় নগরীর ম্যাক্স হাসপাতালে ৭০১ নাম্বার কেবিনে ভর্তি হয়েছিলেন তিনি । চিকিৎসারত অবস্হায় তিনি আজ শেষ নিঃশ্বাস ্ত্যাগ করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বৎসর।মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৭ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

পারিবারিক সুত্রমতে. মরহুমের নামাজে যানাজা ২৫ জুলাই মঙ্গলবার সকাল ১০ টায় নগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ মাঠে অনুষ্ঠিত হবে।
কিংবদন্তি এই নেতার মৃত্যুতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।এদিকে আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালের  আজীবন সদস্য ইসহাক মিয়ার মৃত্যুতে হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি এম.আলী হোসেন গভীর শোক করেছেন। এক বিবৃতিতে তিনি বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply