জানুয়ারি ২৩, ২০২২ ২:১৯ পূর্বাহ্ণ

শ্রীপুরের প্রহলাদপুরে নৌকার কর্মীদের উপর হামলার অভিযোগ, মোটরসাইকেল ভাংচুর

গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ নুরুল হক আকন্দের নৌকা প্রতীকে নির্বাচনী কর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে।

৩০ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ইউনিয়নের নানাইয়া পশ্চিমপাড়া মোল্লাবাড়ী এলাকায় হামলা করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত নৌকা প্রতীকের স্টিকার লাগানো ১০/১২টি মোটরসাইকেল ভাংচুর করা হয়।

আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল হক আকন্দের অভিযোগ, আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সাড়ে ৭টায় নানাইয়া পশ্চিমপাড়া মোল্লাবাড়ী এলাকায় গণসংযোগ চলাকালীন সময়ে প্রহলাদপুরের মৃত সিরাজ মোল্লার ছেলে খোকন মোল্লা ২৫/২৬ সদস্যের একদল সন্ত্রাসী দা, ছুরি, ছেনি, চাইনিজ কুড়াল, লাঠিসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে পিকাপে করে এসে আমার কর্মীদের উপর অতর্কিতভাবে হামলা করে। এবং ১০/১২টি মোটরসাইকেল ভাংচুর করে। এলাকায় ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করে।

পরে রাত ১০টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, অভিযোগপ্রাপ্তি সাপেক্ষে আইনগত তদন্ত করে আমরা যেটা সঠিক সেভাবে ব্যবস্থা নিবো। প্রত্যেকটি বিষয় পুংখানু পুংখানু ভাবে যাচাই করে দেখবো।

উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারী গাজীপুরের শ্রীপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply