২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:১৬/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৯:১৬ পূর্বাহ্ণ

লামায় লাশ ও কঙ্কাল উদ্ধার

     

ফরিদ উদ্দিন,লামা,বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের লামায় লাশ ও কঙ্কাল উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার আজিজনগর ইউনিয়ন থেকে এ লাশ ও কঙ্কাল উদ্ধধার করে পুুলিশ। নিহত মো. জামাল (৪০) ইউনিয়নের ২নং ওয়ার্ড হিমছড়ি এলাকার মৃত সৈয়দ হোসেনের ছেলে।
সূত্র জানায়, লাশ দেখতে পেয়ে শনিবার সকালে স্থানীয়রা পুলিশে খবর দিলে দুপুর সাড়ে ১২টায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এসময় লাশের পাশে পড়ে থাকা দেশীয় একটি বন্দুক উদ্ধার করা হয়। নিহত মো. জামাল (৪০) উপজেলার আজিজনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড হিমছড়ি এলাকার মৃত সৈয়দ হোসেনের ছেলে। একই দিন ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হরিণ মারা থেকে আরেকটি কঙ্কাল উদ্ধার করে পুলিশ। কঙ্কালের পাশে পাওয়া লুঙ্গি ও গেঞ্জি দেখে ধারনা করা হচ্ছে লাশটি একই এলাকার বাসিন্দা আহমদ কবিরের ছেলে হারুণুর রশিদের।
লামা থানা পুলিশের উপ-পরিদর্শক তমেজ উদ্দিন বলেন, খবর পেয়ে লামা সদর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে আজিজনগর হিমছড়ি এলাকা থেকে আমরা লাশটি উদ্ধার করি। লাশটির প্রাথমিক সুরতাহাল রিপোর্ট করা হয়েছে। নিহতের বুকে বারুদের আগুনে পুড়ার চি‎হ্ন রয়েছে।
লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, ময়না তদন্তের জন্য লাশটি জেলা হাসপাতালে প্রেরণ করা হবে।
সাহাব উদ্দিন রিটু

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply