ডিসেম্বর ২, ২০২১ ৪:২১ অপরাহ্ণ

বাস-পিকআপের মাঝে পড়ে ভাইসহ নিহত চবি শিক্ষার্থী

     ঢাকা থেকে বাড়ি ফেরার পথে বাস আর পিকআপের মাঝে পড়ে তৌহিদুল ইসলাম জিহাদ নামের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীসহ দুুজন নিহত হয়েছেন।এ সময় মোটরবাইকে থাকা মো. ফিরোজ নামের তার ভাইও নিহত হন।

আজ মঙ্গলবার (২ নভেম্বর) সকাল সাতটার দিকে মোটরসাইকেলে করে ঢাকা থেকে জামালপুর যাওয়ার পথে ময়মনসিংহের ত্রিশালে এই দুর্ঘটনা ঘটে।

 

 

 

 

নিহত তৌহিদুল ইসলাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি জামালপুর সদর উপজেলার খরখরিয়া এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে তৌহিদের চাচাতো ভাই মোহাম্মদ তন্ময় বলেন, ‘আজ সকালে দুই ভাই মোটরসাইকেল যোগে ঢাকা থেকে বাড়ি ফিরছিল। তারা ময়মনসিংহের ত্রিশালে পৌঁছালে তাদের মোটরবাইক বাস আর পিক-আপের মাঝে পড়ে। ঘটনাস্থলেই দুজন প্রাণ হারান।’

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন জানান, কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। নিহত দুই ভাইয়ের লাশ থানায় আছে। পরিবারের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

চবির এই শিক্ষার্থীর মৃত্যু মেনে নিতে পারছেন না তার সহপাঠী ও স্বজনরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তৌহিদের স্মৃতিচারণ করে অনেকে শোক প্রকাশ করছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply