ডিসেম্বর ৫, ২০২১ ৫:৫৯ অপরাহ্ণ

ফটিকছড়িতে ৩ ইউপিতে বিনা নির্বাচিত চেয়ারম্যান – ৩ প্রার্থীতা প্রত্যাহার -৪২

 

এম,দিদারুল আলম

 

 

 

 

ফটিকছড়ি উপজেলার তিন ইউপিতে নৌকা প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন- লেলাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার উদ্দীন শাহীন, বক্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সোলায়মান ও আবদুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অহিদুল আলম।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির বলেন,উপজেলার ১৪ ইউনিয়নে ২৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে ১৭ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৪২জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এরা হলেন চেয়ারম্যান পদে সুন্দরপুর ইউনিয়ন হতে মুহাম্মদ আলাউদ্দিন, বাগানবাজার ইউনিয়ন হতে মুহাম্মদ সাইফুল ইসলাম, নারায়নহাট ইউনিয়ন হতে খোরশেদুল আলম, মুহাম্মদ আবু মুছা ও রতন কান্তি চৌধুরী। ধর্মপুর ইউনিয়ন হতে শফিকুন মুনছুর। দাঁতমারা ইউনিয়ন হতে জাহেদুল আলম ও মুহাম্মদ আবু মুছা। সমিতিরহাট ইউনিয়ন হতে মুহাম্মদ নুরুল ইসলাম চৌধুরী ও আব্দুল সবুর। পাইন্দং ইউনিয়ন হতে মুহাম্মদ শহিদুল্লাহ ও মুহাম্মদ ইসলাম। আব্দুল্লাহপুর ইউনিয়ন হতে এসকেএম সেলিম ও নাছির উদ্দিন। বখতপুর ইউনিয়ন হতে মুহাম্মদ রফিকুল আলম। লেলাং ইউনিয়ন হতে, কুতুব উদ্দিন মুহুরী ও মুহাম্মদ ইফতেখার উদ্দিন চৌধুরী।

এদিকে সাধারন সদস্য পদে ৫ জন এবং সংরক্ষিত পদে ৪ জন প্রার্থীও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এছাড়া সাধারণ ওয়ার্ডে সদস্যদের মধ্যে সুন্দরপুর ইউনিয়ন হতে ১জন, বাগানবাজার ইউনিয়ন হতে ৩জন, নারায়নহাট ইউনিয়ন হতে ১জন, ধর্মপুর ইউনিয়ন হতে ৩জন, দাঁতমারা ইউনিয়ন হতে ৫জন, সমিতিরহাট ইউনিয়ন হতে ৩জন, পাইন্দং ইউনিয়ন হতে ৩জন, আব্দুল্লাহপুর হতে ১জন ও বখতপুর ইউনিয়ন হতে ২জন, লেলাং ইউনিয়নে ২জন ও হারুয়ালছড়ি ইউনিয়ন হতে ১জন সহ সর্বমোট ২৫ প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করেন। সংরক্ষিত ওয়ার্ড হতে কেউ প্রার্থীতা প্রত্যাহার করেননি। উল্লেখ্য,  আগামি ১১ নভেম্বর এ উপজেলার ইউনিয়ন পরিষদ  নির্বাচন অনুষ্টিত হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply