অক্টোবর ১৬, ২০২১ ৬:২১ পূর্বাহ্ণ

রাসিক ওয়ার্ড উপ-নির্বাচনকে সামনে রেখে রাসেলের লিপলেট বিতরণ

আগামী ৭ অক্টোবর আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড উপ নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী রাসেল জামান ওয়ার্ডবাসীর সেবা করার প্রত্যাশা নিয়ে প্রতিটি মহল্লায় মানুষের দোরগোড়ায় ভোট প্রার্থনা ও সহযোগিতা চাইছেন।
২২ সেপ্টেম্বর ( বুধবার) বিকাল ৫ টায় আসরের নামাজ শেষে নির্বাচনী এলাকার পাঠানপাড়া প্রতিটি গলিতে ও প্রতিটি বাড়িতে তিনি ভোট চেয়েছেন। ঐ এলাকার নারী পুরুষ ও বয়স্ক ভোটার, ভোট দিয়ে নির্বাচিত করার আশ্বাস দেন। অনেক বয়স্ক নারীরা রাসেলের মাথায় হাত রেখে দোয়া করেছেন আবার বৃদ্ধ চাচা দাদারা বুকে জড়িয়ে দোয়া করেছেন। এই নিয়ে ঐ এলাকার এক নারী ভোটার বলেন, রাসেল একজন যোগ্য ছেলে। রাসেল এই এলাকার কৃতি সন্তান, সে সব সময় অসহায় মানুষের পাশে ছিল এবং আছে, আশা করি সে কাউন্সিলর নির্বাচিত হয়ে এলাকার মানুষের সেবা করবে। আমাদের বিশ্বাস রাসেল এই এলাকার উন্নয়ন করবে। এছাড়াও দলমত নির্বিশেষে ঐ এলাকার সাধারণ মানুষ রাসেলের গুনগান গেয়েছেন। এসময় উপস্থিত ছিলেন ঐ এলাকার সাধারণ মানুষ ও গুনিজন
তবে এবিষয়ে রাসেল জামানের মন্তব্য একটু আলাদা। রাসেল বলেন, আমি এলাকাবাসির সেবা করতে চাই, তারা যদি আমাকে যোগ্য মনে করে তাহলে ভোট দিয়ে নির্বাচিত করবে। আর যদি অযোগ্য মনে করে তাহলে ভোট দেবেনা।

 

 

 

শেয়ার করুনঃ

Leave a Reply