অক্টোবর ২১, ২০২১ ৯:৫৭ অপরাহ্ণ

বন্যা দুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

 

রাজশাহী ব্যুরো

 

 

 

 

রাজশাহী মহানগরীর ২৪ নং ওয়ার্ডের বন্যা দুর্গতদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৫ টায় ২৪নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। ৪০০ বন্যা দুর্গত মানুষের প্রত্যেককে ১০ কেজি করে চাল ও ১টি করে মাস্ক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, যখনই মানুষের বিপদ আসে, তখনই বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায় আওয়ামী লীগ সরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা সব সময় মানুষের পাশে আছি। মহামারি করোনাকালীন প্রায় দেড় বছর ধরে সরকার ও আমাদের পক্ষ থেকে মানুষকে বহু খাদ্য, অর্থ সহ সার্বিকভাবে সহায়তা প্রদান করা হয়েছে। মানুষের প্রয়োজনে আগামীতেও এভাবে আমরা মানুষের পাশে থাকবো। সবাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন। আপনারা সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাসিকের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. আরমান আলী। এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply