১৮ এপ্রিল ২০২৪ / ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:৪৯/ বৃহস্পতিবার
এপ্রিল ১৮, ২০২৪ ১০:৪৯ অপরাহ্ণ

আনোয়ারায় ঐক্যবদ্ধ প্রেস ক্লাব গঠনে ঐক্যমতে পৌঁছলেন স্থানীয় সাংবাদিকেরা

     

আনোয়ারায় কর্মরত বিভিন্ন দৈনিক ও অনলাইন গনমাধ্যমের সাংবাদিকেরা একটি ঐক্যবদ্ধ প্রেস ক্লাব গঠনের গুরুত্ব আরোপ করে ঐক্যমতে পৌঁছেছেন। এ লক্ষে আজ ১৪ জুলাই শুক্রবার বিকেলে এক আলোচনা সভায় মিলিত হন তাঁরা। এ সভায় সিনিয়র চারজন সাংবাদিককে ঐক্য প্রক্রিয়া শুরু ও বাস্তবায়ন করার জন্য সকলে ঐক্যমত পোষণ করে বক্তব্য রাখেন।
দৈনিক সমকাল ও পূর্বকোনের আনোয়ারা প্রতিনিধি এম আনোয়ারুল হকের সভাপতিত্বে সাংবাদিকদের এ সভায় অতিথি ছিলেন অনলাইন দৈনিক www.banglapostbd.com সম্পাদক এম. আলী হোসেন ও সাংবাদিক আবদুল মান্নান। সভায় উপস্থিত থেকে নিজ নিজ বক্তব্য রাখেন দৈনিক আজাদী প্রতিনিধি এ কে এম নুরুল ইসলাম, প্রথম আলো প্রতিনিধি মোহাম্মদ মোরশেদ হোসেন,দৈনিক জনতা প্রতিনিধি শেখ শামসুদ্দীন শামীম, ইনকিলাব ও বীর চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি জাহেদুল হক, পূর্বতারা প্রতিনিধি রফিকুল ইসলাম, ভোরের কাগজ ও সুপ্রভাত বাংলাদেশ প্রতিনিধি সুমন শাহ, বণিকবার্তা ও কর্ণফুলী প্রতিনিধি ডি এইচ মনসুর, সাঙ্গু প্রতিনিধি ইমরান এমি, নয়া বাংলা প্রতিনিধি আক্কাস উদ্দিন, খবরপত্র প্রতিনিধি মোজাম্মেল হক, প্রতিদিন বাংলাদেশ প্রতিনিধি কোরবান আলী টিটু ও সাপ্তাহিক পরিস্থিতি২৪ডটকমের প্রতিনিধি অনুতোষ দত্ত বাবু।
সভায় টেলিকনফারেন্সে বক্তব্য রেখে ঐক্যমত পোষণ করেন সিনিয়র সাংবাদিক সুজিত কুমার দাশ, মেজবাহ উদ্দিন চৌধুরী ফরহাদ ও এম. মুনীর চৌধুরী।

 

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply