ডিসেম্বর ২, ২০২১ ৩:০৪ অপরাহ্ণ

করোনা রোগিদের জন্য ঔষধ বিতরণ করলো রাজশাহী জেলা বিএনপি

রাজশাহী ব্যুরো
করোনায় আক্রান্ত রোগিদের ও মানবিক সেবা প্রদানের লক্ষে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের উদ্যোগে ও রাজশাহী জেলা বিএনপি’র আয়োজনে ঔষধ বিতরণ করা হয়। বেলা ১১টার দিকে নগরীর ষষ্টিতলায় স্বাস্থ্যবিধি মেনে এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলা ও পৌরসভা পর্যায়ে করোনা রোগিদের চিকিৎসা সেবার জন্য নেতৃবৃন্দের হতে এই ঔষধ তুলে দেন জেলা বিএনপি’র নেতৃবৃন্দ।
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ এর সভাপতিত্বে এবং জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুনের সঞ্চালনায় ঔষধ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, জেলা বিএনপি’র সদস্য অধ্যক্ষ আব্দুস সামাদ, শেখ মকবুল হোসেন, মিজানুর রহমান মিজান, কামরুজ্জামান হেনা, ডিএম জিয়া, আলী হোসেন, আব্দুল রাজ্জাক, রায়হানুল ইসলাম রায়হান, সাইদুর রহমান মন্টু ও শাহাদত হোসেন, জেলা কৃষক দলের আহবায়ক আল আমিন সরকার টিটু এবং রাজশাহী জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত।
আরো উপস্থিত ছিলেন বাঘা উপজেলা বিএনপি’র আহবায়ক ফকরুল ইসলাম বাবলু, সদস্য সচিব আশরাফ আলী, বাঘা পৌর বিএনপি’র সাবেক সভাপতি কামাল হোসেন, গোদাগাড়ী উপজেলা বিএনপি’র আহবায়ক অধ্যাপক আব্দুল মালেক, চারঘাট উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোজাম্মেল হক, কাঁটাখালি বিএনপি’র সদস্য সচিব নাজমুল হক, বাগামারা উপজেলা বিএনপি’র সদস্য সচিব সামসুজ্জোহা সরকার বাদশা।
এছাড়াও মোহনপুর উপজেলা বিএনপি’র আহবায়ক মাহবুব আর রশিদ, পবা উপজেলা বিএনপি’র সদস্য সচিব প্রফেসর মোজাফ্ফর হোসেন, পুঠিয়া পৌর বিএনপি’র সদস্য সচিব মাজেদুর রহমান বাচ্চু, দূর্গাপুর উপজেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক জুবায়ের হোসেন, পুঠিয়া পৌর বিএনপি’র আহবায়ক আসাদাুজ্জামান আশা, যুগ্ম আহবায়ক শাহাদত হোসেন জুয়েল, বিএনপি নেতা গিয়াস ও জিয়াউর রহমসানসহ জেলা বিএনপি, থানা, উপজেলা ও পৌর বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে আবু সাঈদ চাঁদ বলেন, এই সরকার করোনা নিয়ে মানুষের সাথে প্রতারণা করছে। লকডাউনের নামে তামাসা করছে। এছাড়াও করোনা ভ্যাকসিন নিয়ে মানুষের সাথে ভেলকী খেলা খেলছে। তিনি আরো বলেন, গণটিকার নামে জনগণকে ধোকা দিচ্ছে। সপ্তাহব্যাপি গণটিকা দেয়ার কথা বলে দুইদিন স্বল্প আকারে টিকা দেয়ার পরে বন্ধ করে দিয়েছে। এভাবে চলতে থাকলে করোনা ভাইরাসকে নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। তিনি আরো বলেন, টিকা ও সুরক্ষা সামগ্রী ক্রয় নিয়ে সরকারের আমলা, মন্ত্রী ও এমপিরা পুকুর চুরি করছে বলে তিনি বক্তব্যে উল্লেখ করেন।
চাঁদ আরো বলেন, এভাবে চলতে দেয়া যায় না। দেশ এখন মহাসংকটে রয়েছে। এখন সময় এসেছে এই সরকারের কবল থেকে দেশকে রক্ষা করতে ঐক্যবদ্ধ শক্তি। আর এই শক্তি নিয়ে মাঠে নামতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র রক্ষা করতে হবে। এই আন্দোলনে সবাইকে মাঠে থাকার আহবান জানান তিনি। সেইসাথে নিজ নিজ এলাকায় তারেক রহমানের এই উপহার সামগ্রী করোনায় আক্রান্ত রোগিদের প্রদান এবং সর্বাদা পাশে থাকার পরামর্শ প্রদান করে সভাপতি। বক্তব্য দেশে জেলার সকল উপজেলা, পৌরসভা ও জেলা বিএনপি’র নেতৃবৃন্দের হাতে ঔষধ ও সুরক্ষা সামগ্রী তুলে দেন তিনিসহ অন্যান্য নেতৃবৃন্দ।
শেয়ার করুনঃ

Leave a Reply