সেপ্টেম্বর ২৪, ২০২১ ৩:০৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পূর্ণাঙ্গ কমিটি গঠিত

সভাপতি মুহাম্মদ আলমগীর তালুকদার  ও সাধারণ সম্পাদক লায়ন ছাবের আহমদ 

 

 

 আনোয়ারা  প্রতিনিধি

 চট্টগ্রাম  দক্ষিণ জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

গত শনিবার রাতে এক বিজ্ঞপ্তিতে কমিটির তালিকা প্রকাশ করে এই সংগঠন। ১১৫ সদস্যবিশিষ্ট কমিটিতে মুহাম্মদ আলমগীর তালুকদারকে সভাপতি ও লায়ন ছাবের আহমদকে সাধারণ সম্পাদক করা হয়।

  কমিটির সহ-সভাপতি পদে রয়েছেন জামশেদ মো.গউস রিকন,মো.ইদ্রিস চৌধুরী,সন্তোষ কুমার নন্দী,মো. সেলিম উদ্দিন,লায়ন মো.জসিম উদ্দিন,মুনির উদ্দিন চৌধুরী,এসডি বাবলা,দীপন কান্তি সুশীল,মোহাম্মদ সেলিম,রায়হান উদ্দিন,সিরাজুল ইসলাম হৃদয়,মো.করমুল্লাহ,সৈয়দ আরফাত ইসলাম,জাহেদুল হক,জেহাদ উদ্দিন ফারুক,সুরজিত দত্ত সৈকত,অলক বড়–য়া,মোহাম্মদ আলম,কামরুল হাসান জুয়েল,ইঞ্জিনিয়ার আবদুল মালেক,লোকমান হোসেন সুজন,ডা.নীলকান্ত দাশ বিশু,মো,রফিক উদ্দিন,মোজাফফর আহমদ ও মো. রৌশনুজ্জামান। যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন,প্রসাদ দাশ বাবু,আবদুল মন্নান রানা,ফরহাদুল ইসলাম খান,সাজেদা বেগম ডলি,এস এম মাহাবুব ফাহীম,আবু তাহের,ওসমান গণি,এরশাদ হোসেন,এটিএম ছালেহ নুর মনি,এস এম ফারুক,মো.মহসিন,মো.আরিফ,সাজ্জাদ হোসেন ইমন ও আরমান উদ্দীন। সাংগঠনিক সম্পাদকরা হলেন,এডভোকেট এমরানুল হক আজাদ,ফারুক হোসেন,কাজী মো.নুর উদ্দিন,ইরফানুল ইসলাম ইওয়াজ,কায়সার হামিদ,বেলাল উদ্দিন,রোকসানা বেগম জুসি,আবদুল্লাহ আল মামুন,সাজ্জাদ হোসাইন,মিজানুর রহমান চৌধুরী বাবলু,আমিনুল ইসলাম,এস এম রোকন উদ্দিন,ফারুক হোসেন, ইলিয়াছ সানি,হামিদুল ইসলাম টিটু ও জাবেদ হোসেন রিয়াদ। এছাড়া ওসমান গনি খান রিটন অর্থ সম্পাদক,বাসু কুমার দে সহ-অর্থ সম্পাদক,কাজী মো. শের আলী প্রচার সম্পাদক, মো.আলী জিন্নাহ সহ-প্রচার সম্পাদক,আবু সাদেক সিকদার প্রকাশনা সম্পাদক,মো.মানিক সহ-প্রকাশনা সম্পাদক,নজরুল ইসলাম সাংস্কৃতিক সম্পাদক, শ্রীমান দাশ জুয়েল সহ-সাংস্কৃতিক সম্পাদক,শহীদুল ইসলাম ছৈয়দ সাহিত্য সম্পাদক,আরিফ উদ্দিন রিপন সহ-সাহিত্য সম্পাদক,ছাবের আহমেদ ক্রীড়া সম্পাদক,ফোরকান হোসেন ওয়াসি সহ-ক্রীড়া সম্পাদক,ফরহাদ খান তথ্য ও গবেষণা সম্পাদক,আইয়ুব আলী সহ-তথ্য ও গবেষণা সম্পাদক,নঈম উদ্দিন দপ্তর সম্পাদক,কাজী কায়দুল হক ফাহাদ সহ-দপ্তর সম্পাদক, মো.মহিউদ্দিন চারুকলা বিষয়ক সম্পাদক,মো. ফোরকান সহ-চারুকলা বিষয়ক সম্পাদক,মো.সাকিব পাঠাগার সম্পাদক,মঈন খান সহ-পাঠাগার সম্পাদক,সোলাইমান কবির সমাজকল্যাণ সম্পাদক,সাহাব উদ্দিন সহ-সমাজকল্যাণ সম্পাদক,সিরাজুল ইসলাম বাপ্পী শিক্ষা ও পাঠচক্র সম্পাদক,নাজিম উদ্দিন ইশান সহ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক,মোহাম্মদ ইদ্রিস ছাত্র বিষয়ক সম্পাদক,ফজলুল করিম ফরহাদ সহ-ছাত্র বিষয়ক সম্পাদক,দেলোয়ার হোসেন অ্যাপায়ন বিষয়ক সম্পাদক,শাহেদুল ইসলাম শাহেদ সহ-অ্যাপায়ন বিষয়ক সম্পাদক,মোমিন বিন রহিম আইন বিষয়ক সম্পাদক,কামরুল আদনান মাহি সহ-আইন বিষয়ক সম্পাদক, মোহাম্মদ হাশেম স্বাস্থ্য বিষয়ক সম্পাদক,মাসুদ ইকবাল সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক,মো.হাসান পরিবেশ বিষয়ক সম্পাদক,অংকন তালুকদার সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক,সিরাজুল ইসলাম জয় শ্রম বিষয়ক সম্পাদক ও শফিকুল ইসলামকে সহ-শ্রম বিষয়ক সম্পাদক করা হয়েছে। কমিটির সদস্য পদে রয়েছেন এম এন আকতার,এস এম পারভেজ,মাহমুদুল হাসান বদি,সেলিম উদ্দিন,আকতার বাঙালি,ওমর ফারুক,জিএম কিবরিয়া,মাসুদ পারভেজ, মোবাশে^র আলম,আবদুল আউয়াল,মো.ফারুক,নুরুল আমিন সিফাত, গোলাম মোস্তফা চৌধুরী,মোরশেদ আলম, আবু সাদাত মো.সায়েম,ছদর উদ্দিন চৌধুরী,আনোয়ার হোসেন,শাহেদুল ইসলাম,আবু বক্কর আরিফ,আইনুল ইসলাম আলভী,আশরাফ ফাহিম ও ইহাব উদ্দিন পাপন।

কমিটির সভাপতি আলমগীর তালুকদার বলেন,গত বছরের সেপ্টেম্বর মাসে শুধু সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করে কমিটি দিয়েছিল কেন্দ্রীয় কমিটি। এরপর যাচাই-বাছাই শেষে গত শনিবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply