২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:০২/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৬:০২ অপরাহ্ণ

আনোয়ারা হাইলধর ইউনিয়নে সন্ত্রাসী হামলায় আহত স্বামী ও স্ত্রী মূত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে, সন্ত্রাসীরা বেপরোয়া

     

 শর্মিলা দাশ আনোয়ারা থেকে ঘুরে এসে 

 সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে উল্লাস করছে। আটক কিংবা কোন প্রকার বাধা বিপত্তি না পেয়ে প্রকাশ্য এলাকায় ঘুরে বেড়াচ্ছে তারা। নিরহ আহত স্বামী ও স্ত্রী এখনো মূত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে। ঘটনাটি  আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের গুজরা গ্রামের।,এলাকার নেপাল হত্যার আসামী গংরা  দূর্ধর্ষ কায়দায় সন্ত্রাসী হামলা চালিয়ে নিরহ মিতা দাশ (৫০) ও দয়াল দাশ (৬১) কে প্রাণে মারার চেষ্টা করে গুরুতর আহত করে। খবর স্থানীয় ও নিভর্রযোগ্য সুত্রের ।

খবর নিয়ে জানা গেছে, আহত  মিতা দাশ গুজরা গ্রামের বৃন্দাবন বিহারী বাড়ীর দয়াল দাশের স্ত্রী ও দয়াল দাশ একই বাড়ীর মৃত মনমোহন দাশের ছেলে। দয়াল দাশ ও মিতা দাশ সম্পর্কে পরস্পর স্বামী ও স্ত্রী।

গত ২৩ জুলাই প্রকাশ্য দিবালোকে বিকাল আনুমানিক ৩টার সময় বাড়ী ঘাটার রাস্তা ও বশতঘরে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর  আহত করে কুরবানীর গরু বিক্রির ১ লাখ ২০ হাজার ছিনিয়ে নেয়। এ হামলায় অংশ নেয় মৃত চিত্তরঞ্জন দাশের ছেলে মানু দাশ ( ৪০  ) ও তার ভাই রনজিত দাশ ( ৩৫ ) , ইশ্বর চন্দ্র দাশের ছেলে মিন্টু দাশ (৩৫), সুমন দাশ চুমকো ( ৩১ ) ও তাদের ভাই উত্তম দাশ এবং  সুমন দাশের স্ত্রী শর্মী দাশ। এই ৬ জন দেশীয় অস্ত্র দিয়ে আহত ২ জনকে আঘাতে আঘাতে রক্তাত্ব ও জখম করে। জানা গেছে,  মানু দাশ ও রনজিত দাশ স্থানীয় মৃত সতীন্দ্র দাশের ছেলে নেপাল দাশ হত্যার আসামী।  ওই খুনে তারা অংশ নেয়। তাদের বিরুদ্ধে আনোয়ারা থানার মামলা নং ৪(৭)১৪ ধারা ৩০২/ ৩৪ রুজু রয়েছে।

মিতা দাশ ও দয়াল দাশের মাথা, চোখ ও শরীরের বিভিন্ন অংশে রক্তাত্ব ও জখম হয়। সন্ত্রাসীরা দা, বটি, লোহার রড ও লাটি দিয়ে আঘাত করেছে বলে প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে।  মিতা দাশের বিভিন্ন স্থানে ৮টি  সেলাই ও দয়াল দাশ কে ৩টি সেলাই করে চিকিৎসগণ। ঘটনার পরপরই আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রেফারকৃত চট্টগ্রাম মেডিকেল কলেজ ও যথাস্থানে আহতরা চিকিৎসা নিচ্ছেন বলে আমাদের অনুসন্ধানে তথ্য পাওয়া গেছে। বর্তমানে আহতদের অবস্থা খুবই গুরুতর বলে বিভিন্ন সুত্রে জানা গেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply