সেপ্টেম্বর ২৪, ২০২১ ২:০৯ পূর্বাহ্ণ

কম দামে দুরন্ত স্পেকস, Dimensity 1100 প্রসেসর ও 64MP ট্রিপল ক্যামেরা নিয়ে হাজির Poco X3 GT

গত সেপ্টেম্বরেই ভারত-সহ বিশ্বের অন্যান্য প্রান্তে লঞ্চ করেছিল Poco X3। বেশ জনপ্রিয় হয়েছিল সেই স্মার্টফোন। এবার সেই ফোনেরই নতুন ভার্সন হাজির হল, যার নাম Poco X3 GT। মোট দুটি RAM ও স্টোরেজ অপশনস এবং তিনটি কালার ভ্যারিয়্যান্টে উপলব্ধ হবে ফোনটি। এই Poco X3 GT ফোনে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাট। পারফরম্যান্সের দিক থেকে অক্টা-কোর MediaTek প্রসেসর দ্বারা চালিত এই ফোনে বেশ বড় ব্যাটারি দেওয়া হচ্ছে, যা 67W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আসলে, এই পোকো এক্সথ্রি জিটি ফোনটি Redmi Note 10 Pro 5G ফোনের রিব্র্যান্ডেড ভার্সন, যা লঞ্চ গত মে মাসে চিনে হয়েছিল।

 

 

Poco X3 GT দাম – (Poco X3 GT Price)

Poco X3 GT ফোনটি আপাতত লঞ্চ করা হয়েছে মালয়েশিয়া এবং ভিয়েতনামের মার্কেটের জন্য। ফোনের 8GB RAM ও 128GB স্টোরেজ মডেলের দাম MYR 1,299, যা ভারতীয় মূল্যে প্রায় 22,800 টাকা। অন্য দিকে আবার ফোনটির 8GB RAM ও 256GB স্টোরেজ মডেলের দাম ভারতে MYR 1,599, যা ভারতীয় মূল্যে প্রায় 28,000 টাকা। ক্লাউড হোয়াইট, স্টারগেজ ব্ল্যাক এবং ওয়েভ ব্লু – এই তিনটি কালার ভ্যারিয়্যান্টে লঞ্চ করা হয়েছে ফোনটি।

তবে, ভারতে এই Poco X3 GT ফোনটি আদৌ লঞ্চ হবে কিনা বা লঞ্চ হলেও কবে নাগাদ, সে সংক্রান্ত কোনও তথ্য জানা যায়নি। অগাস্ট মাসের 3 ও 4 তারিখে মালয়েশিয়াতে ফ্ল্যাশ সেলে বিক্রি হবে ফোনটি।সবটুকু জানতে ক্লিক করুন

শেয়ার করুনঃ

Leave a Reply